Friday, October 7, 2022
Homepoliticalworshiped For The Long Life of PM Narendra Modi: প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায়...

worshiped For The Long Life of PM Narendra Modi: প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় মদনমোহন মন্দিরে পুজো , বিভিন্ন জেলায় প্রতিবাদ মশাল মিছিল বিজেপি কর্মীদের

ইন্ডিয়া নিউজ বাংলা

রিপোটিং, সুরজিত দাশ, অনুপ রায়, রণজিত দাশ, পীযুশ সরকার, অমিত সরকার, সঞ্জিত সেন

গতকাল পাঞ্জাবে বিক্ষোভের জেরে কুড়ি মিনিট আটকে থাকে প্রধানমন্ত্রীর কনভয়। এই ঘটনার প্রতিবাদে দেশের বিভিন্ন প্রান্তের সঙ্গে আমাদের রাজ্যের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ প্রতিবাদে সামিল হন বিজেপি নেতা কর্মীরা। অন্যদিকে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিভিন্ন মন্দিরে পুজো দেন বিজেপি নেতা কর্মীরা। রাজ্যের বিভিন্ন প্রান্তের ছবি তুলে ধরেছেন আমাদের প্রতিনিধিরা।

নদিয়া

বৃহস্পতিবার বিজেপির নদিয়া জেলার পক্ষ থেকে কৃষ্ণনগরে রাজপথে নামবে বিজেপির উত্তর সংগঠনের নেতৃত্ব। বিজেপির নদিয়া উত্তরের সভাপতি অর্জুন বিশ্বাস বলেন, গতকাল পাঞ্জাব পুলিশ ইচ্ছাকৃতভাবে বিক্ষোভকারীদের সঙ্গে ষড়যন্ত্র করে প্রধানমন্ত্রী কে আটকানো হয়েছে। তার প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়ে মিছিল করছি।

নদিয়া 1

হাওড়া

পাঞ্জাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কনভয় আটকানো নিয়ে দেশজুড়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর, এর প্রতিবাদে পথে নামল ভারতীয় যুব মোর্চার কর্মীরা। আজ সন্ধ্যায় যুব মোর্চার কর্মীরা মধ্য হাওড়ার পঞ্চানন তলা বিজেপি পার্টি অফিস থেকে হাওড়া ময়দানের ফাসিতলা পর্যন্ত মোমবাতি মিছিল করেন। এই মিছিলে প্রায় 100 জন বিজেপি কর্মী অংশ নেন।

হাওড়া

মালদা

পাঞ্জাবের ঘটনার প্রতিবাদে মালদা জেলার ভারতীয় জনতা যুব মোর্চার নেতা কর্মীরা মশাল মিছিল বের করে ইংলিশ বাজার পৌরসভা এলাকায়। ধিক্কার জানানো হয় কংগ্রেসের বিরুদ্ধে।

রনো

দক্ষিণ দিনাজপুর

বাদ যায়নি দক্ষিণ দিনাজপুর জেলাও। বৃহস্পতিবার সন্ধ্যায় বালুরঘাটে মশাল হাতে প্রতিবাদ মিছিল বিজেপি যুব মোর্চার। বৃহস্পতিবার সন্ধ্যায় বালুরঘাট জেলা কার্যালয় থেকে মিছিলটি বের হয়। এরপর মিছিলটি গোটা শহর পরিক্রমা করে। এদিনের মিছিলে নেতৃত্ব দেন বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী, যুব মোর্চার জেলা সভাপতি অভিষেক সেনগুপ্ত সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা।

নদিয়া

কোচবিহার

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দীর্ঘায়ু কামনা করে কোচবিহার মদনমোহন মন্দির পূজা দিল বিজেপি নেতৃত্ব । বৃহস্পতিবার সন্ধ্যায় কোচবিহার মদনমোহন মন্দির এ জেলা বিজেপির সভাপতি তথা কোচবিহার উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুকুমার রায়, তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্রের বিধায়ক মালতি রাভা রায়, বিজেপি মহিলা মোর্চা জেলা সভানেত্রী মিনতি দাস ঈশোর, জেলা বিজেপির যুব মোর্চার সভাপতি অজয় সাহার উপস্থিতিতে এ পূজা দেওয়া হয়।

কোচ

পূর্ব বর্ধমান

পাঞ্জাবে প্রধানমন্ত্রীর কনভয়ের আটকে দেওয়ার ঘটনার প্রতিবাদ জানাল বর্ধমান জেলা বিজেপি।প্রধানমন্ত্রী চক্রান্তের শিকার ; এই অভিযোগ তুলে সন্ধ্যায় বিজেপি নেতা কর্মীরা টাউনহলে জমায়েত হন। এরপর লাঠি ও বাঁশের টুকরোর মাথায় আলো লাগিয়ে তারা মিছিলে সামিল

আর ও পড়ুন :পাঞ্জাব সরকারের কাছে রিপোর্ট চেয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকhttps://indianewsbangla.com/national/prime-minister-security-lapse-case/

বর্ধমান

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular