Wednesday, February 1, 2023
HomeCrime8years prison for murder convicts খুনের মামলায় তিনজনের ৮ বছরের সাজা ঘোষণ...

8years prison for murder convicts খুনের মামলায় তিনজনের ৮ বছরের সাজা ঘোষণ মাথাভাঙ্গা আদালতের

 

অমিত সরকার, ইন্ডিয়া নিউজ বাংলা,কোচবিহার: 8years prison for murder convicts : ২০১৪ সালের ৭ই সেপ্টেম্বর মাসে দায়ের করা খুনের মামলায় তিনজনের ৮ বছরের সাজা ঘোষণা করল মাথাভাঙ্গা আদালত।

মৃত ব্যক্তির মা জশদা সরকার থানায় অভিযোগ করেন , অভিযোগে উল্লেখ করেন মাথাভাঙ্গা ১ ব্লকের দই ভাঙ্গি গ্রামের এক ব্যক্তি সেপ্টেম্বর মাসের ৭ তারিখ রাত ৯টায় খাবার পর পাশের বাড়িতে যায়। এরপর দীর্ঘক্ষণ বাড়িতে না আসায় ওই ব্যক্তির মা জশদা সরকার বেরিয়ে নরেশ সরকারের বাড়িতে কান্না কাটির আওয়াজ শুনতে পান। এরপর সেই বাড়িতে গিয়ে দেখেন তার ছেলেকে ধরে মারধর করছে। লোহার রড,দা সহ ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। বাধা দিতে গেলে তাকেও ধাক্কা মারে ফেলে দেয়। এরপর তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে। এরপর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে আহতকে উদ্ধার করে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ভর্তি করে। ঘটনার পরদিন ৮ই সেপ্টেম্বর সকালে মৃত বলে জানতে পারেন। এই ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে থানায় অভিযোগ দায়ের করলে অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত করে।

দীর্ঘ ৮ বছর পর মাথাভাঙ্গা আদালত অভিযুক্ত তিনজনকে বৃহস্পতিবার ৫ হাজার টাকা জরিমানা করে , নির্মল সরকার,নরেশ সরকার,শ্যামল সরকার।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular