Wednesday, February 1, 2023
HomeHOSPITAL DEATHPREGNANT WOMAN DIES, FAMILY ACCUSE HOSPITAL FOR NEGLIGENCY, প্রসূতি মায়ের মৃত্যু ঘিরে...

PREGNANT WOMAN DIES, FAMILY ACCUSE HOSPITAL FOR NEGLIGENCY, প্রসূতি মায়ের মৃত্যু ঘিরে ধুন্ধুমার বগুলা রুরাল হাসপাতাল, বিক্ষোভ হাসপাতালে

প্রসূতি মায়ের মৃত্যু ঘিরে ধুন্ধুমার বগুলা রুরাল হাসপাতাল, বিক্ষোভ হাসপাতালে

সুরজিৎ দাস, নদীয়া (হাঁসখালি) : প্রসূতি মায়ের মৃত্যুকে ঘিরে বিক্ষোভ নদিয়ার হাঁসখালি থানার বগুলা রুরাল হসপিটালে। দীর্ঘক্ষণ বিক্ষোভ হাসপাতাল ঘিরে।  বগুলা হসপিটালে লিপিকা বিশ্বাস নামে ছাব্বিশ বছরের এক গৃহবধূকে ভর্তি করা হয় ।প্রসব যন্ত্রণা নিয়ে ভর্তি হয় ঐ প্রসূতি। প্রসবযন্ত্রণা ওঠায় কর্মরত ডাক্তারবাবু তাঁকে অপারেশন থিয়েটারে নিয়ে যায়। এরপর অ্যানাস্থেশিয়া করার পর ইঞ্জেকশন দেওয়া হয়। তারপরই তাঁর অবস্থার অবনতি হতে থাকে। এরপর তড়িঘড়ি ডাক্তারবাবুরা ওই প্রসূতিকে শক্তিনগরে নিয়ে যাওয়ার জন্য ব্যবস্থা করে । শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই মৃত্যু হয় ঐ প্রসূতির ।

WhatsApp Image 2021 12 17 at 19.30.39

 

এরপর রোগীর পরিজন যখন জানতে পারে মৃত্যুর খবর তখন ক্ষোভে বগুলা হসপিটালে ঘেরাও করে ।  ভুল চিকিৎসায় মৃত্যু হয়েছে বলে তারা দাবি করে দীর্ঘক্ষণ ধরে বিক্ষোভ দেখায়। মৃত লিপিকা বিশ্বাসের আত্মীয় পরিজনেরা হাসপাতালের সামনে বিক্ষোভ করতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে হাঁসখালী থানার পুলিশ গিয়ে বিক্ষোভ তুলে দেয় ।

লিপিকা বিশ্বাসের বাড়ি ভায়না পূর্বপাড়ায়। তাঁর বাবার নাম রামচন্দ্র বিশ্বাস, স্বামীর নাম তাপস  বিশ্বাস। তার বিয়ে হয় হাঁসখালি থানার বেনালি গ্রামে । লিপিকার আত্মীয় পরিজনের অভিযোগ ভুল চিকিৎসায় মারা গেছে লিপিকা। তাকে ভুল ইনজেকশন দেওয়া হয়েছে তার পরে তার অবস্থার অবনতি হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular