Monday, September 26, 2022
HomeখেলাArgentine DJ is got threats for making Messi dance মেসিকে নাচিয়ে...

Argentine DJ is got threats for making Messi dance মেসিকে নাচিয়ে হত্যার হুমকি পাচ্ছেন আর্জেন্টাইন ডিজে

Argentine DJ is got death threats for making Messi dance          মেসিকে নাচিয়ে হত্যার হুমকি পাচ্ছেন আর্জেন্টাইন ডিজে

 সাম্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ, বাংলা: গত ডিসেম্বরের শেষ দিকের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোসহ সঙ্গী সাথীদের নিয়ে বড়দিনের পার্টি উপভোগ করছেন লিওনেল মেসি। এসময় হাত নেড়ে এবং গলা খুলে গাইতেও দেখা যায় তাকে। মুখচোরা স্বভাবের মেসির এমন প্রানবন্ত দৃশ্য ভক্ত-সমর্থকদেরও প্রশংসা কুড়িয়েছিল। কিন্তু এ ঘটনার পরই দুঃসংবাদ পান আর্জেন্টাইন সুপারস্টার।

করোনায় আক্রান্ত হয়েছেন লিওনেল মেসি। শুধু মেসিই নন,  আরও ৩ ফুটবলার  এই ভাইরাস আক্রান্ত বলে জানিয়েছে পিএসজি কর্তৃপক্ষ।

ডিজে ফার পালাসিওকে ‘খুনি’ বলেও উল্লেখ করা হচ্ছে

এরপর থেকেই ভক্ত-সমর্থকরা সব দায় দিচ্ছেন সেই পার্টিকে, যেখানে গিয়ে সবার সঙ্গে নেচেছেন মেসি। শুধু তাই নয় সেই পার্টিতে গান বাজানো ডিজে ফার পালাসিওকে ‘খুনি’ বলেও উল্লেখ করা হচ্ছে। অবস্থা এতটাই ভয়াবহ পর্যায়ে গেছে যে, রীতিমতো কোভিড টেস্টের প্রমাণ দিয়ে নিজেকে নির্দোষ বলেও দাবি করেছেন ওই ডিজে।

বড়দিনের সেই পার্টিতে আর্জেন্টাইন ফুটবল জাদুকরের সঙ্গে তোলা ছবি সোশ্যাল প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন পালাসিও। আর সেই পোস্টের মন্তব্যের ঘরেই মেসির করোনার জন্য তাকে দায়ী করা হয়। এমনকি তাকে খুনিও বলা হচ্ছে।

আর্জেন্টাইন এই ডিজে বলেন, মেসির করোনা পজিটিভ হওয়ার পর সমাকে দোষী বানাচ্ছে

নিজের  প্রতিক্রিয়ায় বাই আআর্জেন্টাইন এই ডিজে বলেন, মেসির করোনা পজিটিভ হওয়ার পর সমাকে দোষী বানাচ্ছে। মানুষ বলছে, আমার থেকেই সংক্রমিত হয়েছে সে। কিন্তু আমি বলছি, আমার করোনা হয়নি। ইনস্টাগ্রাম পোস্টে করোনার রিপোর্টও যুক্ত করে দেন তিনি।

বিষয়টা অনেক আগে থেকেই জানতেন খোদ মেসি
মেসির করোনার খবর সামনে আসে  (২ ডিসেম্বর)। তবে আর্জেন্টাইন সংবাদ মাধ্যমগুলোর দাবি, বিষয়টা অনেক আগে থেকেই জানতেন খোদ মেসি। এদিকে, পিএসজি কোচ মরিসিও পচেত্তিনো বলেন, মেসির করোনায় আক্রান্ত হওয়া সম্পর্কে খুব বেশি কিছু জানেন না তিনি।
তবে পিএসজির পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, করোনা টেস্টে  চার ফুটবলারের পজিটিভ ধরা পড়েছে। তারা হলেন- হুয়ান বেরনাত, সার্জিও রিকো, নাথান বিতুমাজাল এবং লিওনেল মেসি। আমরা তাদেরকে দল থেকে আলাদা করে কোয়ারেন্টাইনে রেখেছি। তারা আমাদের স্বাস্থ্য প্রোটোকলে রয়েছে।

ওমিক্রনের দাপটে পুরো ইউরোপ জুড়েই ফুটবল ম্যাচ বাতিল হচ্ছে।  বিশ্বজুরে নতুন করে আবারো হানা দিয়েছে করোনা। সে ঝড় পিএসজির শিবিরে হানা দেওয়ায় চিন্তিত ক্লাব ও সমর্থকরা।

এর আগে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, চেলসি ও ম্যান ইউনাইটেডেও হানা দেয় করোনা। ফ্রান্সে বেড়েই চলছে আক্রান্তের সংখ্যা। ফরাসি কাপ ও শেষ রক্ষা হয়নি পিএসজি ফুটবলারদের।

নিকবে নাগাদ মাঠে ফিরবেন মেসি তা নিয়ে রয়েছে শঙ্কা। পিএসজি কোচ পচেত্তিনো জানিয়েছেন আগামী সপ্তাহে লিগ ওয়ানে লিও’র বিপক্ষে খেলা হবে না তার।

মেসি ছাড়াও নেইমারকেও পাচ্ছে না পিএসজি। ইনজুরি থেকে সেরে উঠতে আপাতত ব্রাজিলেই থাকছেন ।

Read More : করোনা আক্রান্ত লিওনেল মেসি, থাকবেন আইসোলেশনে

Messi tests Corona positive করোনা আক্রান্ত লিওনেল মেসি, থাকবেন আইসোলেশনে

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular