Friday, September 30, 2022
HomeখেলাINDIAN CRICKETArunlal marriage প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে অরুণলাল ফের সাত পাকে বাঁধা পড়ছেন

Arunlal marriage প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে অরুণলাল ফের সাত পাকে বাঁধা পড়ছেন

কলকাতা, ইন্ডিয়া নিউজ বাংলা  Arunlal marriage ; নতুন ইনিংস শুরু করছেন অরুণলাল। বাংলার প্রধান কোচ অরুণলাল ২ মে বুলবুল সাহার সঙ্গে পরিনয়ে আবদ্ধ হচ্ছেন। ৩৭ বছর বয়সী মহিলার সঙ্গে দ্বিতীয়বার বিয়ে করতে প্রস্তুত লালজি নামে পরিচিত বাংলা ক্রীড়া মহলে।  দীর্ঘদিন ধরেই শ্রীমতি বুলবুল সাহা প্রাক্তন টিম ইন্ডিয়া ব্যাটারের সঙ্গে পরিচিত।

বিয়ের অনুষ্ঠান কলকাতার এসপ্ল্যানেড অঞ্চলের একটি হোটেলে অনুষ্ঠিত হতে চলেছে সেখানে তার প্রাক্তন সতীর্থ এবং বাংলা দলের বর্তমান সাপোর্ট স্টাফরা ৬৭বছর বয়সী এই শুভ অনুষ্ঠানে যোগ দেবেন।

arunlal marriage card
এই ভাবেই বিয়ের কার্ড ছাপিয়েছেন অরুণলাল

এই বিষয়ে  সংবাদমাধ্যমে প্রথম খোলাসা করেন বাংলা দলের সহকারী কোচ সৌরাশিষ লাহিড়ী। শুক্রবার বাংলার সহকারী কোচ সৌরাশিষ লাহিড়ী সংবাদমাধ‍্যমে  বলেছেন, “অরুণজি আমাদের সাথে তার সম্পর্কের বিষয়ে অনেকবার আলোচনা করেছিলেন। সম্প্রতি তার বিয়ের কার্ড পেয়ে অনুষ্ঠান সম্পর্কে জানতে পারি। ২রা মে তারা বিয়ে করছেন।

অরুণ লাল তার ক্রিকেট ক্যারিয়ারে  দিল্লি এবং বাংলার  প্রতিনিধিত্ব করেছেন। ১৯৯০ রঞ্জি জয়ী বাংলা দলের সদস্য ছিলেন। ৬৭ বছর বয়সী অরুণ লাল টিম ইন্ডিয়ার হয়ে কেরিয়ারে ১৬ টেস্ট এবং ১৩টি একদিনের ম‍্যাচ খেলেছেন,  ৮৫১ আন্তর্জাতিক রান করেছেন।

অরুণলাল অবশ্য প্রথম স্ত্রীর অনুমতি নিয়েই দ্বিতীয় বিয়ে ক‍রছেন। প্রথম স্ত্রী রিনা লাল দীর্ঘদিন ধরেই অসুস্থ। অরুণ লাল নিজেও বেশ কয়েক বছর আগে দাঁতের মাড়ির ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। সেই যুদ্ধ জয় করে ফিরে এসেছেন ক্রিকেট মাঠে। তারপরেই হলেন বাংলার মেন্টর, তারপর কোচ। এবার জীবনের নতুন একটি ইনিংস শুরু করবেন।

Published by Samyajit Ghosh

আরো পড়ুন IPL 2022 Vintage  Dhoni মুম্বাইয়ের বিরুদ্ধে ‘ফিনিশার’ ধোনিকে দেখে ম্যাচের পর এ কী করলেন রবীন্দ্র জাদেজা !! দেখে নিন

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular