Tuesday, October 4, 2022
HomeTENNISDavis Cup Camp Start From Feb 23 ডেভিস  কাপ ক্যাম্প 23 ফেব্রুয়ারি...

Davis Cup Camp Start From Feb 23 ডেভিস  কাপ ক্যাম্প 23 ফেব্রুয়ারি থেকে, বিপক্ষকে হালকাভাবে নিচ্ছেন না অধিনায়ক ও কোচ

Davis Cup Camp Start From Feb 23 ডেভিস  কাপ ক্যাম্প 23 ফেব্রুয়ারি থেকে, বিপক্ষকে হালকাভাবে নিচ্ছেন না অধিনায়ক ও কোচ

ইন্ডিয়া নিউজ, নয়াদিল্লি: ডেভিস কাপ ক্যাম্প ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে দিল্লিতে। ভারতীয় ডেভিস কাপ দল ২২ফেব্রুয়ারি দিল্লি পৌঁছবে। সেখানেই ডেভিস কাপের প্রশিক্ষণ শিবিরে অংশ নিতে দিল্লি পৌঁছচ্ছে ভারতীয় দলের খেলোয়াড়রা।  শিবিরে অনেক তরুণ খেলোয়াড়কেও অন্তর্ভুক্ত করা হয়েছে, যা ভবিষ্যতের দলকে প্রস্তুত করতেও সাহায্য করতে পারে। ভারতীয় ডেভিস কাপ দলের কোচ জিশান আলি এই তথ্য জানিয়েছেন। এদিন দলের অধিনায়ক রোহিত রাজপালের সাথে জো এখানে ডেভিস কাপ ফ্যান লাউঞ্জের উদ্বোধন করতে এসেছিলেন।

tennis rackets wallpaper mural 696x464 2

ডেভিস কাপ ওয়ার্ল্ড গ্রুপ 1 প্লে-অফে ভারত ৪ এবং ৫ ফেব্রুয়ারি জিমখানা ক্লাবে ডেনমার্কের বিরুদ্ধে লড়বে। জিশান বলেন, এখন সময় এসেছে ক্যাম্পে খেলা বাড়াতে। আমাদের দলে প্রজনেশের মতো একজন বিগ হিটার রয়েছে যার দুর্দান্ত সার্ভও রয়েছে। ডাবলসে, রোহন বোপান্নার সাথে রামকুমার রামানাথন এবং দিভিজ শরণের মতো প্রতিভাবান খেলোয়াড় রয়েছে।

Davis Cup Camp Start From Feb 23

images 23 1

বিপক্ষকে হালকাভাবে নিচ্ছেন না অধিনায়ক ও কোচ

জিশান আলি জানিয়েছেন যে জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন করণ সিং এবং জুনিয়র ইন্ডিয়া নং 1 চিরাগ দোহানকেও ২৩ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিতব্য ক্যাম্পে ডাকা হয়েছে। এই দুই খেলোয়াড়েরই অনেক প্রশংসা করেছেন জিশান। এই অনুষ্ঠানে প্রাক্তন ডেভিস কাপ খেলোয়াড় বিশাল উৎপল, বিবেক শোকিন এবং টানা চারবারের জাতীয় চ্যাম্পিয়নশিপ বিজয়ী প্রেরণা ভামব্রি এবং ডেভিস কাপ টুর্নামেন্টের পরিচালক আদিত্য খান্না উপস্থিত ছিলেন।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular