Saturday, October 8, 2022
HomeখেলাINDIAN CRICKETEden may get IPL সুখবর! কলকাতায় আসছে আইপিএল, ইডেনে হতে পারে এই...

Eden may get IPL সুখবর! কলকাতায় আসছে আইপিএল, ইডেনে হতে পারে এই ম্যাচগুলি

সাম‍্যজিৎ ঘোষ, কলকাতা, ইন্ডিয়া নিউজ বাংলা:  Eden may get IPL;   আইপিএল ২০২২ এর লিগ পর্বের ম্যাচগুলি বর্তমানে মুম্বাই এবং পুনের স্টেডিয়ামে খেলা হচ্ছে। লিগ পর্বের পর প্লে-অফ ম্যাচ এবং তারপর ফাইনাল খেলা হবে।

কোভিড সংক্রমণের জন্যই একই রাজ্যে এবার আইপিএলের সব ম্যাচ করা হচ্ছে। কিন্তু পরিস্থিতি কিছুটা স্বাভাবিকের দিকে যাওয়ার সম্ভাবনা দেখা দেওয়ায়, এবার আইপিএলের মূলপর্বের কিছু খেলা অন্য মাঠে হতে পারে। সেখানেই কলকাতার ইডেন গার্ডেন্স এর নাম উঠে এসেছে। এর আগেও জল্পনা ছিল যে ইডেন গার্ডেন্স কয়েকটা ম্যাচ পেতে পারে,তবে এবার বোর্ড সূত্রে জানা গেছে যে প্লে-অফে ম্যাচগুলি ইডেন গার্ডেন্সে হওয়ার সম্ভাবনা যথেষ্টই।

ipl 1

মনে করা হচ্ছে লিগের ১৫তম আসরের প্লে অফ ম্যাচগুলি কলকাতার ইডেন গার্ডেনে  অনুষ্ঠিত হবে। খবর অনুযায়ী, কোয়ালিফায়ার-১ এবং এলিমিনেটর ম্যাচ কলকাতায় এবং কোয়ালিফায়ার-২ আহমেদাবাদে অনুষ্ঠিত হবে। শিগগিরই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা করতে পারে বোর্ড।

প্লে অফ ম্যাচগুলি কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হবে

বিসিসিআই সূত্রে জানা গেছে, আগামী কয়েকদিনের মধ্যে আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠক হতে চলেছে এবং তার পরেই আনুষ্ঠানিক ঘোষণা করা হবে। আরো বলা হয়েছে, লখনউয়ের নতুন স্টেডিয়ামে প্লে-অফ ম্যাচ আয়োজনের প্রস্তাব রয়েছে। ইউপি ক্রিকেট অ্যাসোসিয়েশন লখনউয়ের একনা স্টেডিয়ামে একটি বাছাইপর্বের ম‍্যাচ আয়োজন করার জন্য বিসিসিআই এবং আইপিএল গভর্নিং কাউন্সিলের কাছে  সরকারি ভাবে অনুরোধ করেছে। তবে আইপিএল গভর্নিং কাউন্সিলের এই প্রস্তাব মেনে নেওয়ার সম্ভাবনা কম।

ইডেন গার্ডেন্সে ম্যাচ হলে  অন্তত ৫০ শতাংশ দর্শকও গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular