Friday, October 7, 2022
HomeখেলাINDIAN CRICKETHardik Pandya gives big update টিম ইন্ডিয়াতে ফেরা নিয়ে বড় বিবৃতি অলরাউন্ডার...

Hardik Pandya gives big update টিম ইন্ডিয়াতে ফেরা নিয়ে বড় বিবৃতি অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা: Hardik Pandya gives big update; টিম ইন্ডিয়াতে ফেরা নিয়ে বড় বিবৃতি দিয়েছেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। তিনি বলেছেন, ভারতীয় দলে ফেরা তার হাতে নেই। এছাড়াও, হার্দিক আরও বলেছেন যে এই সময়ে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম মরশুমে নিজের সেরাটা দেওয়ার দিকে মনোনিবেশ করছেন। ভারতীয় ক্রিকেটারের নেতৃত্বে গুজরাট টাইটান্স এই লিগে ভাল পারফর্ম করছে।

২৮ বছর বয়সী হার্দিক পান্ডিয়া শনিবার কেকেআর ম্যাচ জেতার পরে একটি সাংবাদিক সম্মেলনে বলেছেন, “প্রথম আমি মনে করি না যে এটি (ভারতীয় দলে ফেরা) আমার হাতে এবং দ্বিতীয়ত আমি প্রত্যাবর্তনের দিকে মনোনিবেশ করছি না। আমি যে ম্যাচটি খেলি তাতে মনোযোগ দেই। এই মুহূর্তে আমি আইপিএল খেলছি।”
তিনি আরও বলেছেন, “আমার ফোকাস শুধুমাত্র আইপিএলের বর্তমান মরশুমে, তারপর দেখা যাক ভবিষ্যত কোথায় নিয়ে যায়। এটা এখনো আমার হাতে নেই। আমি যে দলের হয়ে খেলছি সেই দলের দিকেই ফোকাস করি। আমরা ভালো করছি এবং আমি খুব খুশি।”

20220424 205136
গুজরাট টাইটানসকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া

এই ভারতীয় অলরাউন্ডার আইপিএল ২০২২-এ ব্যাট এবং বল উভয়েই ভাল পারফর্ম করছেন। তিনি এখনও পর্যন্ত ৬ ম্যাচে ৭৩.৭৫ গড়ে এবং ১৩৬.৫৭ স্ট্রাইক রেটে ২৯৫ রান করেছেন। সঙ্গে রয়েছে ৩টি অর্ধশতরান এবং ৪টি উইকেট।
উল্লেখযোগ্যভাবে, আইপিএল ২০২২-এর ৩৫ তম ম্যাচে শনিবার, গুজরাট টাইটান্স কলকাতা নাইট রাইডার্সকে ৮ রানে হারিয়েছে। এই ম্যাচে হার্দিক পান্ডিয়া ৬৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। জিটি  ৭ ম্যাচে ৬ জয় নিয়ে পয়েন্ট টেবলের প্রথম স্থানে রয়েছে।

Published by Samyajit Ghosh

আরো পড়ুন:Sunny wants this player in Australia গাভাস্কার এই ক্রিকেটারকে অস্ট্রেলিয়াগামী বিমানে দেখতে চান

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular