Friday, September 30, 2022
HomeCORONAInd vs WI : No spectators in Eden ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০...

Ind vs WI : No spectators in Eden ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ সিরিজে দর্শকশূন্য থাকবে ইডেন 

Ind vs WI: No spectators in Eden  ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ সিরিজে দর্শকশূন্য থাকবে ইডেন 

ইন্ডিয়া নিউজ বাংলা : ইডেনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের একটিও ম্যাচ দেখতে পারবেন না সাধারণ দর্শকরা। অর্থাৎ, ওয়েস্ট ইন্ডিজছর বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচে দর্শক শূন্য ইডেন গ্যালারি থাকবে। শুক্রবার সংবাদ সংস্থাকে এক সাক্ষাৎকারে জানিয়ে দিলেন সৌরভ গাঙ্গুলি। ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি জানিয়েছেন, ক্রিকেটারদের সুরক্ষা নিয়ে তিনি একটুও আপস করতে চান না।

images 5

সংবাদ সংস্থাকে সাক্ষাৎকারে সৌরভ বলেছেন, “সরকারি ভাবে জানিয়ে দিতে চাই, আমরা ইডেন গার্ডেন্সে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য কোনও দর্শককে প্রবেশ করতে দিচ্ছি না। সাধারণ মানুষকে কোনও টিকিটও দেওয়া হবে না। শুধুমাত্র সিএবি আধিকারিক এবং বিভিন্ন সংস্থার প্রতিনিধিদের অনুমতি দেওয়া হবে মাঠে প্রবেশের।”
সৌরভ আরো বলেছেন, আজীবন সদস্য বা সহযোগী সদস্যদের জন্য যে স্ট্যান্ড, সেখানেও কোনও টিকিট দেওয়া হচ্ছেনা। হ্যাঁ, পশ্চিমবঙ্গ সরকারের ছাড়পত্র আমরা পেয়েছি। কিন্তু বিসিসিআই ক্রিকেটারদের স্বাস্থ্য এবং নিরাপত্তা নিয়ে কোনও ঝুঁকি নিতে চায় না।

Sourav

 

এর আগে  ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজ যে রুদ্ধদ্বারে হবে, সে কথা আগেই ঘোষণা করে দিয়েছিল বিসিসিআই। কিন্তু প্রথমদিকে  ইডেনে ম্যাচের জন্য রাজ্য সরকার ৭৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দিয়ে দেওয়ায় প্রশ্ন উঠেছিল, দুই সিরিজের জন্য দু’রকম ব্যবস্থা আদৌ বোর্ড করতে চাইছে কি না। সিএবি-র তরফেও ইতিমধ্যে টিকিট ছাপতে দিয়ে দেওয়া হয়েছে। কিন্তু শুক্রবার সৌরভের কথায় পরিষ্কার, সাধারণ দর্শকরা এ বারের মত ম্যাচ দেখতে পারবেন না।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular