Friday, October 7, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: CSK vs PBKS  হতাশা কাটিয়ে জয়ের লক্ষ্যে চেন্নাই ও পাঞ্জাব

IPL 2022: CSK vs PBKS  হতাশা কাটিয়ে জয়ের লক্ষ্যে চেন্নাই ও পাঞ্জাব

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা   IPL 2022: CSK vs PBKS  আইপিএল ২০২২-এর ১১তম  ম্যাচে চেন্নাই সুপার কিংস ৩ এপ্রিল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে মুখোমুখি হবে৷

চেন্নাই সুপার কিংস বর্তমানে আইপিএলের এই মরসুমের পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে যেখানে পাঞ্জাব কিংস বর্তমানে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে।  চেন্নাই সুপার কিংস আইপিএলের এই মরসুমে দুটি ম্যাচ খেলেছে যেখানে তারা এখনও পর্যন্ত একটি খেলাও জিততে পারেনি।  পাঞ্জাব কিংসও এই মরসুমে দুটি ম্যাচ খেলেছে যেখানে তারা একটি ম‍্যাচ জিততে সক্ষম হয়েছে।

dhoni 1
ধোনি জয়ের বড় ভূমিকার দিকে তাকিয়ে চেন্নাই

চেন্নাই সুপার কিংস তাদের শেষ খেলাটি লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলেছিল যে ম‍্যাচে লখনউ সুপার জায়ান্টস তাদের ৬ উইকেটে পরাজিত করেছিল। সেই খেলায় চেন্নাই সুপার কিংসের হয়ে রবিন উথাপ্পা ও শিবম দুবে যথাক্রমে ৫০ রান এবং ৪৯ রান করেন।অন্যদিকে, পাঞ্জাব কিংস তাদের শেষ ম‍্যাচ খেলেছে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে যেখানে কলকাতা নাইট রাইডার্স তাদের ৬ উইকেটে হারিয়েছে। সেই ম্যাচে ভানুকা রাজাপাকসে ৩৫ রান করতে সক্ষম হন।

Mayank Agarwal Punjab Kings 768x402 3
ফর্মে ফেরার লক্ষ্যে পাঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক
 IPL 2022: CSK vs PBKS 

  পরিসংখ্যান:

এই দুটি দল আইপিএলের ইতিহাসে একে অপরের বিরুদ্ধে ২৬টি ম্যাচ খেলেছে যেখানে চেন্নাই সুপার কিংস ১৬টি ম্যাচ জিতেছে এবং পাঞ্জাব কিংস ১০টি ম্যাচে জয়লাভ করতে সক্ষম হয়েছে।

পিচের চরিত্র

ব্র্যাবোর্ন স্টেডিয়ামের পিচ সাধারণত বোলার এবং ব্যাটার উভয়কেই সহায়তা করে। এখানে শিশির  ম্যাচের শেষদিকে দেখা যায়। মাঠের ছোটো বাউন্ডারি এবং দ্রুত আউটফিল্ড এখানে আবারও ব্যাটারদের সাহায্য  করবে বলে আশা করা হচ্ছে।

এই উইকেটে প্রথম ইনিংসের গড় স্কোর ১৮০ রান।

দ্বিতীয় ব্যাট করা দলের এখানে দুর্দান্ত রেকর্ড রয়েছে।তারা এই মাটিতে ৮০ শতাংশ জয়ের হার বজায় রেখেছে।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular