Tuesday, October 4, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: CSK vs RCB Jadeja gives warning  প্রথম ম্যাচ জিতে দারুণ...

IPL 2022: CSK vs RCB Jadeja gives warning  প্রথম ম্যাচ জিতে দারুণ খুশি হলেও এই সতর্কবার্তা দিলেন রবীন্দ্র জাদেজা

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা : IPL 2022: CSK vs RCB ; Jadeja gives warning আইপিএলএর ২২তম ম্যাচে চেন্নাই সুপার কিংস অবিশ্বাস্য খেলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ২৩ রানে হারিয়ে দেয়। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন রয়্যাল চ্যালেঞ্জার্স অধিনায়ক। প্রথমে ব্যাট করে, শিবম দুবে এবং রবিন উথাপ্পার বিস্ফোরক ইনিংসের সুবাদে সিএসকে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১৬ রান করে এবং আরসিবিকে জয়ের জন্য ২১৭ রানের লক্ষ্য দেয়। জবাবে আরসিবি দল ২০ওভারে ৯ উইকেট হারিয়ে ১৯৩ রান করতে পারে।
20220413 170925
অবশেষে জয়, স্বস্তি জাদেজার

আর এই জয়ে স্বাভাবিকভাবেই খুশি চেন্নাই সুপার কিংস অধিনায়ক রবীন্দ্র জাদেজা। ম্যাচের পর জাদেজা বলেছেন,প্রথমত, অধিনায়ক হিসেবে এটাই প্রথম জয়। আমি আমার স্ত্রী এবং দলকে উৎসর্গ করতে চাই কারণ প্রথম জয় সবসময়ই বিশেষ ব‍্যাপার। আগের চার ম্যাচে আমরা জিততে পারিনি। তবে দল হিসেবে আমরা ভাল খেলছি। এই ম‍্যাচে ব্যাটিং ইউনিট হিসেবে সবাই ভাল কাজ করেছে। রবিন ও শিবম দুর্দান্ত ব্যাটিং করেছে। বল হাতেও অবদান রেখেছে বোলাররা।”

20220413 164240
ব্যাটে দুই নায়ক উত্থাপ্পা ও শিবম দুবে

“একজন অধিনায়ক হিসেবে আমি এখনও সিনিয়র খেলোয়াড়দের থেকে শিখছি। মাহি ভাই আছেন, আমি সবসময় তার কাছে গিয়ে আলোচনা করি। আমি একটি নতুন ভূমিকায় এসেছি, তাই জিনিসগুলি সামলাতে সময় লাগবে। আমি এখনও শিখছি এবং প্রতিটি খেলার সাথে আরও ভাল করার চেষ্টা করছি। আমাদের ড্রেসিংরুমে আমাদের প্রচুর অভিজ্ঞতা রয়েছে। একটি জয়েই সন্তুষ্ট নই। আমরা এরপরে আরো ভাল পারফরম্যান্স করার চেষ্টা করব “বলেন জাদেজা।

সংক্ষিপ্ত স্কোর:  চেন্নাই ২১৬/৪, ব‍্যাঙ্গালোর ১৯৩/৯ চেন্নাই জয়া ২৩ রানে

Published by Samyajit Ghosh

ছবি টুইটার থেকে।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular