Friday, October 7, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: CSK vs RCB কোহলিরা আত্মবিশ্বাসী, মরণ-বাঁচন ম্যাচ ধোনির চেন্নাই সুপার...

IPL 2022: CSK vs RCB কোহলিরা আত্মবিশ্বাসী, মরণ-বাঁচন ম্যাচ ধোনির চেন্নাই সুপার কিংসের

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা: IPL 2022: CSK vs RCB;   মঙ্গলবার সন্ধ্যায় চলতি আইপিএল ২০২২এ চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জোর্স ব্যাঙ্গালোরের মধ্যে ২২ নম্বর ম্যাচটি  অনুষ্ঠিত হচ্ছে, মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে। চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই, রবীন্দ্র জাদেজার অধীনে যে ধরনের ক্রিকেট এতদিন খেলেছে সেরকম ক্রিকেট এখনও খেলতে পারেনি। জাদেজা এখনও পর্যন্ত সামনে থেকে নেতৃত্ব দিতেও ব্যর্থ হয়েছেন। মহেন্দ্র সিং ধোনি, রবিন উথাপ্পা, আম্বাতি রায়ডু এবং ডোয়াইন ব্রাভোর মতো সিনিয়র খেলোয়াড়দের এই সংকট পরিস্থিতিতে আরও দায়িত্ব নেওয়ার সময়। কিন্তু সবচেয়ে হতাশাজনক ধোনির পারফরম্যান্স। সেই পুরনো ধোনিকে দেখাই যাচ্ছেনা আইপিএলে। প্রথম ম্যাচে কিছুটা ঝলক দেখিয়ে ছিলেন, কিন্তু তারপর শুধু ব্যর্থতা।

gu0mp1sg ms dhoni ravindra jadeja csk bcciipl 625x300 02 October 20 1
সামনে থেকে নেতৃত্ব দিতে ব্যর্থ জাদেজা, ব‍্যাটে ব্যর্থ ধোনি ও

অন্যদিকে আরসিবি এখন পর্যন্ত সব বিভাগেই ভাল করেছে এবং দলটি আত্মবিশ্বাসে ভরপুর। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ওপেনার অনুজ রাওয়াত হাফ সেঞ্চুরি করেন এবং বিরাট কোহলিও ভাল রান করেন। অধিনায়ক ফাফ ডু প্লেসিস যে কোন আক্রমণকে ছিন্নভিন্ন করতে সক্ষম। এই তিনজন ছাড়াও ভিডিও অর্ডার এবং লোয়ার অর্ডারে যথেষ্ট ভাল ব্যাটার রয়েছে। বোলিং বিভাগেও যথেষ্ট শক্তিশালী আরসিবি।

FB IMG 1648403213662 1
সঙ্গে রয়েছেন কোহলি দুই ডুপ্লিসি-রা

সব মিলিয়ে চেন্নাইয়ের কাজটা যে মোটেও সহজ হবে না, তা আগে থেকেই বলে দেওয়া যায়। মরণ-বাঁচন ম্যাচ ধোনির চেন্নাই সুপার কিংসের।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular