Saturday, October 8, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022 CSK vs SRH ধোনি ব্যর্থ, টানা চার ম্যাচ হারের এই কারণকে...

IPL 2022 CSK vs SRH ধোনি ব্যর্থ, টানা চার ম্যাচ হারের এই কারণকে দুষছেন জাদেজা,প্রথম জয় সানরাইজার্সের

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা: IPL 2022 CSK vs SRH   ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম মরসুমের শুরুতেই টানা চারটি ম্যাচ হারল গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। অন্যদিকে এই মরসুমের প্রথম জয় তুলে নেয় সানরাইজার্স হায়দরাবাদ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭ তম ম্যাচটি মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলা হয়। চেন্নাইকে ৮ উইকেটে হারিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। এই ম‍রসুমে এটি হায়দরাবাদের প্রথম জয়।১৫৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৪ বল বাকি থাকতেই ২ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় সানরাইজার্স হায়দ্রাবাদ।

20220410 203034
মরসুমের প্রথম জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ

চেন্নাই সুপার কিংসের শুরুটা ভাল হয়নি এবং পাওয়ারপ্লেতে তারা দুটি ধাক্কা খায়। চতুর্থ ওভারে ২৫ রানে রবিন উথাপ্পা (১৫) এবং ষষ্ঠ ওভারে ৩৬ রানে ঋতুরাজ গায়কোয়াড় (১৬) আউট হয়ে যান। মঈন আলি ও আম্বাতি রায়ডু এরপর দলের হাল ধরেন এবং তৃতীয় উইকেটে ৬২ রান যোগ করেন। কিন্তু ১৪তম ওভারে রায়ডু আউট হন। মঈন আলী ৩৫ বলে ৪৮ রানের ইনিংস খেলেন, কিন্তু ১৫তম ওভারে তিনিও ১০৮ রানের মাথায় আউট হন তিনি।

dhoni 1 2
এবার ফের ব্যর্থ হলেন ধোনি
ব্যাট হাতে আবারও  রান পেলেন না এমএস ধোনি

এই ম্যাচে আবারো ব্যর্থ এমএস ধোনি ব্যাট হাতে দলের ভরসা হতে পারলেন না

টার্গেটের জবাবে সানরাইজার্স হায়দরাবাদ মন্থর শুরু করে, কিন্তু পাওয়ারপ্লেতে একটি উইকেটও পড়েনি এবং ৬ ওভারের পরে স্কোর ৩৭/০ ছিল। অষ্টম ওভারে অভিষেক শর্মা ও কেন উইলিয়ামসন দলকে ৫০ রানে নিয়ে যান। অভিষেক শর্মা ৩২ বলে ৫০ পূর্ণ করেন। অভিষেক প্রথম উইকেটে কেন উইলিয়ামসনের সঙ্গে ৮৯ রান যোগ করেন। ১৩তম ওভারে ৩২ রান করে আউট হন কেন উইলিয়ামসন। তবে শেষ পর্যন্ত জয় পেতে খুব একটা অসুবিধা হয়নি হায়দরাবাদের।

20220410 203022
রানে ফিরলেন অভিষেক শর্মা, দলকে জেতালেন

এই ম্যাচে হেরে স্বাভাবিকভাবে হতাশ চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রবীন্দ্র জাদেজা। ম্যাচের পর প্রেজেন্টেশনে জাদেজা বলেন, “আমরা যা চেয়েছিলাম তা হয়নি। ২০-২৫ রান শর্ট ছিলাম। আমাদের বোলাররা প্রথম দিকে ভাল জায়গায় বল করতে চেয়েছিল, উইকেট নেওয়ার চেষ্টা করেছিল। ব্যাটেও আমরা সেরাটা দিতে পারিনি। উভয় বিভাগে উন্নতি করতে হবে, আমরা সবাই পেশাদার  ক্রিকেটার, আমাদের খেলায় কঠোর পরিশ্রম করতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে এবং ফিরে আসার চেষ্টা করতে হবে।”

সংক্ষিপ্ত স্কোর চেন্নাই  ১৫৪/৭  হায়দরাবাদ ১৫৫/২ হায়দরাবাদ জয়ী হয় ৮ উইকেটে।

ছবি টুইটার থেকে নেওয়া

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular