Tuesday, October 4, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: Gill, Ferguson wins for GT দিল্লিকে হারিয়ে তৃতীয় গুজরাট, গিল...

IPL 2022: Gill, Ferguson wins for GT দিল্লিকে হারিয়ে তৃতীয় গুজরাট, গিল খেললেন এই দুর্দান্ত ইনিংস,কে কোথায় পয়েন্ট টেবলে

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা:  IPL 2022: Gill, Ferguson wins for GT পুনের এমসিএ স্টেডিয়ামে গুজরাট টাইটান্স (জিটি) ১৪ রানে দিল্লি ক্যাপিটালসকে (ডিসি) পরাজিত করার পর দুটি ম্যাচে দুটি জয় পেয়ে গেল। প্রথম ব্যাট করে শুভমান গিলের ৮৪ রানে ভর করে, ৬  উইকেটে ১৭১ রান করার পর, জিটি ডিসিকে নয় উইকেটে ১৫৭ রানে বেঁধে রাখতে সক্ষম হয়। জিটি র লকি ফার্গুসন বল হাতে একাই ভাঙলেন ডিসির ব্যাটিং। তার চার ওভারের কোটা থেকে ২৮ রানে চারটি উইকেট নেন। ডিসির পক্ষে, অধিনায়ক ঋষভ পন্ত সর্বোচ্চ ৪৩ রান করেন। ডিসির সফল বোলার মুস্তাফিজুর রহমান। এই মরসুমে দলের হয়ে প্রথম উপস্থিতিতে ২৩ রানে তিন উইকেট নেন।

20220402 212449
গুজরাটকে একাই টানলেন শুভমান গিল

আইপিএল 2022 পয়েন্ট টেবল

আইপিএল ২০২২ দশম ম‍্যাচের পর আপডেট করা পয়েন্ট টেবল। জিটি বনাম ডিসি ম্যাচ এর পরে সর্বশেষ অরেঞ্জ ক্যাপ এবং বেগুনি ক্যাপের তালিকা
এদিকে, ডিসি তাদের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে (এমআই) পরাজিত করার পর মরসুমে তাদের প্রথম পরাজয়ের শিকার হয়েছে।

পয়েন্ট টেবলে খেলার পরে, রাজস্থান রয়্যালস (আরআর) শীর্ষে রয়েছে, শনিবার ডাবল-হেডারের প্রথমটিতে এমআইকে পরাজিত করে। তাদেরও এখন পর্যন্ত চার পয়েন্ট। কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) তাদের পিছনে দ্বিতীয় এবং জিটি তৃতীয় স্থানে চলে গেছে। পরাজয় সত্ত্বেও, ডিসি চতুর্থ স্থানে রয়েছে।

GT lockie Ferguson
লকি ফার্গুসন দুরন্ত বোলিং করলেন

IPL 2022: Gill, Ferguson wins for GT

পয়েন্ট টেবলে তারপরে লখনউ সুপার জায়ান্টস পঞ্চম স্থানে এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) ষষ্ঠ স্থানে রয়েছে। তালিকায় সপ্তম স্থানে রয়েছে পাঞ্জাব কিংস। এদিকে, চেন্নাই সুপার কিংস (৮ম), মুম্বাই ইন্ডিয়ান্স (৯ম), এবং সানরাইজার্স হায়দ্রাবাদ (১০ম) নীচের তিনটি দল এই মরসুমে এখনও পর্যন্ত একটি খেলা জিততে ব্যর্থ হয়েছে।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular