Friday, October 7, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: KKR vs DC  কলকাতা-দিল্লির মহারণে  ভাঙতে পারে প্রচুর রেকর্ড! দুই...

IPL 2022: KKR vs DC  কলকাতা-দিল্লির মহারণে  ভাঙতে পারে প্রচুর রেকর্ড! দুই দলের খেলোয়াড়দের বড় কীর্তি গড়ার সম্ভাবনা

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা: IPL 2022: KKR vs DC   রবিবার দুপুরে কলকাতা নাইট রাইডার্স (KKR) এবং দিল্লি ক্যাপিটালসের (DC) মধ্যে ১৯ নম্বর ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে মুম্বাইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে।

টস জিতে ডিসি -কে ব‍্যাট প্র‍থমে পাঠিয়েছে কেকেআর অধিনায়ক শ্রেয়স।

20220408 185202 1
দারুণ শুরু করেন পৃথ্বী শ

শ্রেয়াস আইয়ারের নেতৃত্বাধীন কলকাতা এই মরশুমে এখনও পর্যন্ত চারটি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচ জিতেছে এবং হেরেছে একটি ম্যাচে। নাইটরা এই মুহূর্তে পয়েন্ট টেবলের শীর্ষে রয়েছে। কেকেআর এই মরশুমের প্রথম ম্যাচ চেন্নাইয়ের বিরুদ্ধে জিতেছে। কিন্তু শ্রেয়সের দলের দ্বিতীয় ম্যাচ ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে। সেই ম্যাচে কেকেআরকে হারের মুখে পড়তে হয়েছিল। ব্যাঙ্গালোরের কাছে হারার পর কেকেআর ফের টানা দুই ম্যাচ জিতেছে।

20220407 232807 1
কামিন্স ঝড় ওঠার আশায় ভক্তরা

অন্যদিকে, ঋষভ পন্তের নেতৃত্বে দিল্লির দল মুম্বাইয়ের বিরুদ্ধে দুর্দান্ত জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করেছিল। কিন্তু এর পর ডিসি  টানা দু’টি ম্যাচ হেরে যায়।

এই স্টেডিয়ামের উইকেট বরাবরই ব্যাটিং সহায়ক। ব্যাটিং উইকেটে বড় রানের ম্যাচ দেখার আশা করতেই পারেন ক্রিকেটপ্রেমীরা। পেসারদের জন্য এই উইকেটে খুব বেশি সুবিধা নেই। বল ব্যাটে আসে খব সুন্দরভাবে। এই  উইকেটে যা চরিত্র তাতে রান তাড়া করে জেতা বেশি সহজ কাজ। তার সঙ্গে শিশিরের ফ্যাক্টর অবশ্যই কাজ করবে। ফলে এই পিচে যেই দলই টস জিতবে সেই দলের অধিনায়কের উচিৎ ফিল্ডিং নেওয়া। আর তাই টস জিতে ডিসি কে ব‍্যাট প্র‍থমে পাঠিয়েছে কেকেআর অধিনায়ক শ্রেয়স।

brabourne stadium 1 1
ব্রাবোর্ন স্টেডিয়ামে প্রচুর রান ওঠার সম্ভাবনা

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular