Thursday, December 8, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: KKR vs PBKS ওয়াংখেড়েতে আজ কলকাতা নাইট রাইডার্স, পাঞ্জাব কিংসের মুখোমুখি,...

IPL 2022: KKR vs PBKS ওয়াংখেড়েতে আজ কলকাতা নাইট রাইডার্স, পাঞ্জাব কিংসের মুখোমুখি, শিশির ফ‍্যাক্টর বড় ভূমিকা

 

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা:IPL 2022: KKR vs PBKS:   মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ কলকাতা নাইট রাইডার্স পাঞ্জাব কিংসের বিরুদ্ধে মুখোমুখি। কলকাতা নাইট রাইডার্স বর্তমানে আইপিএলের এই মরসুমের পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে। পাঞ্জাব কিংস বর্তমানে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে।

আইপিএলের এই মরসুমে কলকাতা নাইট রাইডার্স দুটি ম্যাচ খেলেছে যেখানে তারা একটি ম্যাচ জিতেছে এবং পাঞ্জাব কিংস এই মরসুমে একটি ম্যাচ খেলে  তারা সেই খেলাটি জিতেছে।

কলকাতা নাইট রাইডার্স তাদের শেষ খেলাটি খেলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে যেখানে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের ৩ উইকেটে হারিয়েছে।

russell
নাইট দলের ভরসা আন্দ্রে রাসেল

অন্যদিকে, পাঞ্জাব কিংস তাদের শেষ খেলাটি খেলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে যেখানে তারা ৫ উইকেটে ম্যাচ জিতেছে। সেই ম্যাচে পাঞ্জাব কিংসের হয়ে শিখর ধাওয়ান ও ভানুকা রাজাপাকসে ৪৩ রান করেন।

এই দুটি দল আইপিএলের ইতিহাসে একে অপরের বিরুদ্ধে  ২৯টি ম্যাচ খেলেছে যেখানে কলকাতা নাইট রাইডার্স ১৯টি ম্যাচ জিতেছে এবং পাঞ্জাব কিংস ১০টি ম্যাচ জিতেছে।

Mayank Agarwal Punjab Kings 768x402 1
পাঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক আগারওয়াল

IPL 2022: KKR vs PBKS 

নাইট দলের প্রাক্তন ক্রিস লিন  ২০২২-এ পাঞ্জাব কিংসের আক্রমণাত্মক ব্যাটিং পদ্ধতিকে সমর্থন করেছেন৷ কিংস আগের ম‍্যাচে একটি ওভার বাকি থাকতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিশাল ২০৫রান তাড়া করেছিল৷ তাদের আক্রমণাত্মক ব্যাটিং পদ্ধতির অর্থ তারা সবসময় প্রয়োজনীয় রান রেটের কাছাকাছি ছিল।

মায়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বে পাঞ্জাবের বিস্ফোরক ব্যাটিং ইউনিট RCB-এর বিরুদ্ধে তাদের জয়ের কারণ। মায়াঙ্ক এবং শিখর ধাওয়ান উভয়ই পাওয়ারপ্লেতে দ্রুত রান করেছিলেন। এমনকি যখন পাঞ্জাব উইকেট হারায়, তারা তাদের আক্রমণাত্মক পন্থা অব্যাহত রেখেছিল কারণ ভানুকা রাজাপাকসে, ওডেন স্মিথ এবং শাহরুখ খানের মতো দুর্দান্ত গতিতে রান করেছিলেন।ওডেন স্মিথ তার প্রথম আইপিএল খেলায় ব্যাট হাতে তার দক্ষতা দেখিয়ে ৮ বলে ২৫ রান করেন।

ওয়াংখেড়ে স্টেডিয়ামের পিচ বরাবরই ব্যাটিংয়ের জন্য ভাল। ট্র্যাকে  সমান বাউন্স রয়েছে এবং ছোট বাউন্ডারি ব্যাটারদের জন্য কাজটি আরও সহজ করে তোলে।  শিশির ফ্যাক্টর থাকবে এবং উভয় দলই টস জিতে প্রথমে বল করতে চাইবে। সুপার-ফাস্ট আউটফিল্ডের সাথে, ওয়াংখেড়ে স্টেডিয়ামে উচ্চ-স্কোরিং ম‍্যাচ হওয়ার সুযোগ থাকে।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular