Friday, September 30, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: Kohli poor form continues কোহলি ফের ব্যর্থ হওয়ার পর প্রাক্তনরা...

IPL 2022: Kohli poor form continues কোহলি ফের ব্যর্থ হওয়ার পর প্রাক্তনরা বলছেন বিশ্রাম নিন, লজ্জার নজির করল ব্যাঙ্গালোর

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা: IPL 2022:Kohli poor form continues; বিরাট কোহলি এবং রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোর-এর  ক্রমাগত খারাপ ফর্ম থামানো যাচ্ছেনা। কোহলি আবারও প্রথম ডেলিভারিতে অফ-স্টাম্পের বাইরে আউট হয়ে আইপিএল এ পরপর দুবার প্রথম বলে আউট হলেন।   আরসিবিও মাত্র ১৬.১ ওভারে ৬৮রানে আউট হয়ে যায়। যা ছিল আইপিএলের ইতিহাসে ষষ্ঠ সর্বনিম্ন স্কোর।  মার্কো জ‍্যানসেনের নেতৃত্বে সানরাইজার্স পেস আক্রমণ (৪ ওভারে ২৫/৩), উমরান মালিক (৪ ওভারে ১৯/১) এবং টি নটরাজন (৩ ওভারে ১০/৩)  কোহলিদের লাইন-আপে ধ্বস নামান।

SRH 22

জবাবে, সানরাইজার্স হায়দরাবাদ মাত্র আট ওভার সময় নেয় জয়ের লক্ষ্যে পৌঁছতে। অভিশেক শর্মা ২৮ বলে ৪৭ রান করেন কেন উয়িলিয়ামসন অপরাজিত ১৬ করেন।

এই জয়ের পর সানরাইজার্স ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নিয়ে গেছে, পরপর ৫ ম্যাচ জিতে। আরসিবি, এখনও তৃতীয় স্থানে রয়েছে। তারা এই খেলাটিকে একটি খারাপ স্বপ্ন হিসাবে ভুলে যেতে চাইবে।

20220424 172150
পরপর দুই ম্যাচে প্রথম বলে শূন্য রানে আউট হলেন কোহলি

অন‍্যদিকে কোহলি আরও একটি লজ্জার নজির করেন। এবার  নিয়ে ৫ বার আইপিএল এ প্রথম বলে আউট হলেন। আর কবে ফর্মে ফিরবেন কোহলি এটাই এখন প্রশ্ন। অনেক প্রাক্তন মতামত দিয়েছেন কোহলির বিশ্রাম নেওয়া উচিৎ।

Published by Samyajit Ghosh

আরো পড়ুন IPL 2022: Pant fined heavily পন্তের ব‍্যবহার নিয়ে সরগরম আইপিএল, কেন ক্ষুব্ধ প্রাক্তনরা

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular