Tuesday, October 4, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: LSG vs DC: Badoni future star আইপিএলে অবিশ্বাস্য চার, ছয়...

IPL 2022: LSG vs DC: Badoni future star আইপিএলে অবিশ্বাস্য চার, ছয় হাঁকাচ্ছেন,আয়ুশ বাদোনি ভবিষ্যতে এই দলে খেলতে পারেন

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা: IPL 2022: LSG vs DC Badoni future star:  লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্পোর্টস অ‌্যাকাডেমিতে  ১৫ তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে (ডিসি) ছয় উইকেটে পরাজিত করে তাদের টানা তৃতীয় জয় পেয়েছে। প্রথম ব্যাট করে দিল্লি ক্যাপিটালস মাত্র ১৪৯ রান করতে পারে।  কুইন্টন ডি ককের ৫৪ বলে ৮০ রানের সাহায্যে লখনউ সুপার জায়ান্টস শেষ ওভারে জয় ছিনিয়ে নেয়।

20220408 185144
কঠিন উইকেটে দায়িত্বশীল ইনিংস কুইন্টন ডি ককের

শেষ ওভারে দুরন্ত ছয় মেরে ম্যাচ জেতান আয়ুশ বাদোনি। আয়ুশ বখদোনিকে নিয়ে এখন জোর চর্চা আইপিএল এ। আগামী দিনে তারকা হতে চলেছেন আয়ুশ। ইতিমধ্যেই তার নাম হয়েছে “বেবি এবি ডিভিলিয়ার্স” কারণ তিনি ৩৬০ ডিগ্রি ঘুরে শট নিতে পারেন।  এর আগে, দিল্লির পৃথ্বী শ, ৩৪ বলে ৬১ রান করেছিলেন, কিন্তু দিল্লি ক্যাপিটালসের অন্য  ব্যাটসম্যানরা একটি কঠিন পিচে সম্মিলিতভাবে ৮৮ বলে ৮৮ রান করতে পারে।

20220408 185202
দিল্লি হয়ে দুরন্ত খেলেন পৃথ্বী শ

ম‍্যাচের শেষ ওভারে টানা চার চার ও ছক্কা মেরে লখনউ দলকে জয় এনে দেন আয়ুশ বাদোনি। ম্যাচে তিন বলে ১০ রান করেন আয়ুশ। আইপিএল ২০২২-এ আয়ুশ খুব ভাল করছে। ব্যাটিং দিয়ে সবার মন জয় করে নিচ্ছেন তিনি।

Screenshot 20220408 182733 Chrome
শেষ ওভারে ছয় মেরে জয় এনে দেন উঠতি তারকা বাদোনি

চার ম্যাচে এটি লখনউ সুপার জায়ান্টদের তৃতীয় জয়। লখনউ দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন আয়ুশ বাদোনি। দলের জন্য ফিনিশারের ভূমিকা পালন করছেন বাদোনি। মহেন্দ্র সিং ধোনির স্টাইলে দলের হয়ে ম্যাচ জেতাচ্ছেন তিনি। লখনউ দলের হয়ে চার ইনিংসে ১০২ রান করেছেন আয়ুশ বাদোনি। এছাড়াও তিনি সিএসকে-র বিরুদ্ধে ৯বলে ১৯ রান করেছিলেন, যার মধ্যে দুটি ছক্কা ছিল। গুজরাট টাইটানসের বিপক্ষে আইপিএলে অভিষেক ম্যাচেই দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেন আয়ুশ বাদোনি। ৪১ বলে ৫৪ রানের ইনিংস খেলেন তিনি।

ayush badoni 2
মাঠের চারদিকে অবিশ্বাস্য শট খেলতে পারেন বাদোনি

ভারতের অনূর্ধ্ব ১৯ দলের থাকার সময় রাহুল দ্রাবিড় প্রথম আয়ুশ বাদোনিকে দেখেন। তখনই তিনি বলেছিলেন ভবিষ্যতের তারকা হতে পারে বাদোনি। সে সময়ে দিল্লি ক্রিকেট সংস্থাকে তিনি বলেছিলেন ওর যত্ন নিতে। যদিও সে সময় তিনি সুযোগ পাননি। কিন্তু এরপর ধৈর্য ধরে থেকে এবারের আইপিএলে লখনৌ দল তাকে তুলে নেয় এবং তিনি তার প্রতিদান দিচ্ছেন। আগামী দিনে হয়তো ভারতীয় দলে সুযোগ পেয়ে যেতে পারেন।

সঃক্ষিপ্ত স্কোর:  দিল্লি ক্যাপিটালস ১৪৯/৩ ,, লখনৌ সুপার জায়ান্টস  ১৫৫/৪

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular