Monday, September 26, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: 'Mad Max'-well runs out like Jonty Rhodes 'ম‍্যাড ম‍্যাক্স' গ্লেন...

IPL 2022: ‘Mad Max’-well runs out like Jonty Rhodes ‘ম‍্যাড ম‍্যাক্স’ গ্লেন ম্যাক্সওয়েল রান-আউটে মনে করালেন জন্টি রোডসকে!

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা:IPL 2022: Mad Max”-well runs out like Jonty Rhodes      শনিবার, আইপিএলের দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের ইনিংসের সময় একটি  দুর্দান্ত রান আউট করেন গ্লেন ম্যাক্সওয়েল। আর তা নিয়ে সরগরম ক্রিকেট এবং নেট  জগত। কারণ ম্যাক্সওয়েল যে কীর্তি করেছেন তা মনে করিয়ে দেয় আর এক কিংবদন্তিকে।

মুম্বাইয়ের ইনিংসের তখন দশম ওভারে বল করছিলেন আকাশদীপ। তিলক ভার্মা শর্ট কভারে খেলে ওভারের দ্বিতীয় বলে একটি রান নেওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু গ্লেন ম্যাক্সওয়েল প্রায় পাখির মত উড়ে গিয়ে ডাইভ মেরে বলটি ছুঁড়ে দেন স্টাম্প লক্ষ্য করে। বল সোজা স্টাম্পে গিয়ে লাগলে আউট হয়ে যান তিলক ভার্মা। ম্যাক্সওয়েল মাত্র ২.৩৮ সেকেন্ডে এই থ্রো করেন এবং তিলককে আউট করেন।

এভাবেই এগিয়ে রান আউট করে জন্টি রোডসকে মনে করালেন ম্যাক্সওয়েল

ম্যাক্সওয়েলের থ্রো দেখে মনে পড়ে যায় দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি জন্টি রোডসের কথা। ম্যাক্সওয়েলের রান আউটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।  ম্যাক্সিকে জন্টি রোডসের সঙ্গে তুলনা করছেন।

jonty rhodes
১৯৯২ সালের বিশ্বকাপের ম্যাচের পাকিস্তানের ইনজামাম উল হক কে অবিশ্বাস্যভাবে রান আউট করেন জন্টি রোডস

এই  রানআউট-টির জন্য সর্বকালের সেরা রান আউটের খেতাবও রয়েছে জন্টি রোডসের দখলে। ১৯৯২ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ইনজামাম-উল-হককে আউট করে জন্টি এই খেতাব অর্জন করেন। বিশ্বকাপের সেই ম্যাচে রোডস দ্রুত দৌড়ে ইনজামাম-উল-হককে রান আউট করেন এবং তারপর উইকেটের দিকে হাওয়ায় ঝাঁপ দেন।

শনিবার আইপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৭ উইকেটে হারিয়ে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। টস হেরে ব্যাট করতে নেমে মুম্বাই ২০ ওভারে ৬ উইকেটে ১৫১ রান তুলতে পারে। সর্বোচ্চ স্কোরার ছিলেন সূর্যকুমার যাদব (৬৮)। আরসিবির হয়ে ওয়ানিন্দু হাসারাঙ্গা ও হর্ষাল প্যাটেল নেন ২টি করে উইকেট। নজরকাড়া বল করলেন বাংলার আকাশদীপও।

20220410 200132
দুর্দান্ত ব্যাটিং করলেন অনুজ রাওয়াত

আরসিবির  ১৫২ রানের সামনে টার্গেট ছিল, যা কোহলিরা সহজেই ১৯তম ওভারে ৩ উইকেট হারিয়ে অর্জন করে। অনুজ রাওয়াত ওপেনার হিসেবে নেমে দুর্দান্ত খেলে সর্বোচ্চ ৬৬ রান করেন।  মুম্বাইয়ের হয়ে একমাত্র সূর্য কুমার যাদব ৬৮ রান করেন। পাঁচবারের চ্যাম্পিয়নদের এই টুর্নামেন্টের টানা চতুর্থ পরাজয় হয়।

সংক্ষিপ্ত স্কোর:  মুম্বাই ১৫১/৬;  ব্যাঙ্গালোর ১৫২/৩ ব্যাঙ্গালোর জয়ী ৭ উইকেটে।

Published by Samyajit Ghosh

ছবি টুইটার থেকে নেওয়া।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular