Tuesday, October 4, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: Meet 'Jammu Express' Umran Malik 'জম্মু এক্সপ্রেস' উমরান মালিক এবার...

IPL 2022: Meet ‘Jammu Express’ Umran Malik ‘জম্মু এক্সপ্রেস’ উমরান মালিক এবার ভারতের হয়ে খেলবেন 

সাম‍্যজিৎ ঘোষ, কলকাতা,ইন্ডিয়া নিউজ বাংলা  IPL 2022: Meet ‘Jammu Express’ Umran Malik;  ‘তিন বছর আগেও টেনিস বলের ক্রিকেট খেলতেন। তা দেখেই আব্দুল সামাদ সানরাইজার্স দলে নেট বোলার হিসেবে খেলার সুযোগ দেন। চলতি আইপিএলে, ২২ বছর বয়সী উমরান মালিক তার বল করার গতি দিয়ে চমকে দিয়েছেন। সানরাইজার্স হায়দ্রাবাদের ফাস্ট বোলার চলতি মরসুমে ধারাবাহিকভাবে ১৪৫-১৫০ কিলোমিটার বেগে বল করেছেন এবং এই মুহুর্তে ভারতের দ্রুততম বোলার। এই মরসুমে তিনি এমন ছাপ ফেলেছেন যে অনেক ভারতীয় কিংবদন্তি ইতিমধ্যেই বলেছেন যে উমরান টিম ইন্ডিয়ার হয়ে খেলতে চলেছেন।

20220421 172541

চলতি মরসুমে এখন পর্যন্ত ৬ ম্যাচে ৯ উইকেট নিয়েছেন উমরান। সংবাদমাধ্যমে, উমরান টিম ইন্ডিয়ার হয়ে খেলার স্বপ্ন এবং কীভাবে তিনি এত দ্রুত বল করতে পারেন তা নিয়ে বলছিলেন।

উমরানকে তার রোল মডেল সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন যে তিনি নিজেই তার আদর্শ। উমরান বলেন, গতি আমার স্বাভাবিকভাবেই আসে। এই বছর আমি সঠিক লক্ষ্যে বল করার জন্য কাজ করছি। আমি সবসময় দ্রুত বল করতাম। আমি  নিজেই আমার নিজের রোল মডেল। ইরফান পাঠান যখন আমাদের দলে প্রশিক্ষণ দিতেন, আমি অনেক লাফ দিতাম। তখন আমি একই জায়গায় ধারাবাহিকভাবে বল করতে পারিনি। কিন্তু পাঠান ভাইয়ের পরামর্শ মেনে আমি লাফ কমিয়ে দিয়েছিলাম। তারপর থেকেই আমি সঠিক ছন্দ পেতে শুরু করেছি। আমি জম্মু ও কাশ্মীর এর পাশাপাশি, আমি দেশকে গর্বিত করতে চাই।”

প্রাক্তন ভারতীয় ক্রিকেটাররা উমরান মালিকের বলের গতি দেখে জাতীয় দলে খেলার জন্য সওয়াল করেছেন।

আর কিছু দিনের অপেক্ষা, শীঘ্রই উমরান মালিককে দেখা যাবে ভারতীয় দলে।

Published by Samyajit

আরও পড়ুন  Wisden top cricketers of the year উইজডেনের বর্ষসেরা পাঁচ ক্রিকেটারের দলে জায়গা ভারতের দুই খেলোয়াড়ের

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular