Saturday, October 8, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: MI vs PBKS টানা পাঁচ ম্যাচে হার মুম্বাইয়ের, অবিশ্বাস্য নজির...

IPL 2022: MI vs PBKS টানা পাঁচ ম্যাচে হার মুম্বাইয়ের, অবিশ্বাস্য নজির গড়লেন এই ক্রিকেটার

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা: IPL 2022: MI vs PBKS  আইপিএল এর  ইতিহাসে সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি টানা পঞ্চম ম‍্যাচে পরাজিত হল।  টানা পরাজয়ের ফলে মুম্বাই ইন্ডিয়ান্সের আইপিএল ২০২২ অভিযানে দুঃস্বপ্নের কোন শেষ নেই। পুনের এমসিএ স্টেডিয়ামে পাঞ্জাব কিংসের মুখোমুখি হয়ে, এমআই ১৯৯ রান তাড়া করতে নেমে ১৮৬/৯ থেমে যায়।  পাঞ্জাব মরসুমে তাদের তৃতীয় জয় পেল ১২ রানে জিতে।

এমআই অধিনায়ক রোহিত শর্মা (২৮) ভাল শুরু করেছিলেন।  তিনি তিনটি চার এবং দুটি ছক্কা মেরেছিলেন। কিন্তু ভাল শুরুকে বড় রানে রূপান্তর করতে ব্যর্থ হন। ইশান কিশান (৩) তাড়াতাড়ি পড়ে যান। এমআই তাদের দুই ওপেনারকে তাড়া করার পাঁচ ওভারের মধ্যে হারিয়ে ফেলে।

20220413 233233
চেষ্টা করেও জেতাতে পারলেন না সূর্য কুমার যাদব

তবে ডিওয়াল্ড ব্রেভিস (২৫ বলে ৪৯) এবং তিলক ভার্মা (২০ বলে ৩৬) তৃতীয় উইকেটে দুর্দান্ত ৮৪ রানের জুটি গড়ে জয়ের আশা পুনরুজ্জীবিত করেছিলেন। , সূর্যকুমার যাদব ও পোলার্ড পাঞ্জাব  শিবিরকে উদ্বিগ্ন রেখে লড়াই চালিয়ে যান। তবে তাদের প্রস্থান মুম্বাইয়ের তাড়াকে লাইনচ্যুত করে।

এর আগে, পাঞ্জাবের অধিনায়ক মায়াঙ্ক এবং অভিজ্ঞ শিখর ধাওয়ান মরসুমে তাদের প্রথম হাফ সেঞ্চুরি করেছিলেন। পিবিকেএস ওপেনারদের  দুর্দান্ত জুটি র জন্য  পাঁচ উইকেটে ১৯৮ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য রাখে।

20220413 233435 scaled
ছন্দে ফিরলেন শিখর ধাওয়ান

সংক্ষিপ্ত স্কোর:  পাঞ্জাব ১৯৮/৫, মুম্বাই ১৮৬/৯, পাঞ্জাব জয়ী ১২ রানে।

পাঞ্জাব অধিনায়ক আগারওয়াল প্রত্যাশিতভাবেই উচ্ছ্বসিত।

 

এদিন চমকপ্রদ কীর্তি করলেন মুম্বাইয়ের ডিওয়ালড ব্রেভিস।  পাঞ্জাবের বোলার রাহুল চাহারকে পরপর চারটি ৬  হাঁকালেন। তার মধ্যে একটি ১১৭ মিটার লম্বা। যা আইপিএলের ইতিহাসে সবচেয়ে বড় ছয়।

 

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular