Monday, September 26, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: MI vs PBKS পাঞ্জাব-মুম্বই মহারণে কে জিতবে? নজর কাড়বে কারা?...

IPL 2022: MI vs PBKS পাঞ্জাব-মুম্বই মহারণে কে জিতবে? নজর কাড়বে কারা? জেনে নিন

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা IPL 2022, MI vs PBKS;     আইপিএল এর ২৩তম ম্যাচে মুখোমুখি মুম্বাই ইন্ডিয়ান্স এবং পাঞ্জাব কিংস। মুম্বাই তাদের প্রথম চার ম্যাচে হেরেছে। এই অবস্থায়,  এই মরসুমে তাদের প্রথম জয় পেতে মরিয়া মুম্বাই। অন্যদিকে পিবিকেএস এই মরসুমে চারটি ম্যাচ খেলেছে, যার মধ্যে  দুটি ম্যাচ জিতেছে এবং দুটিতে হেরেছে। শেষ ম্যাচে গুজরাটের কাছে উত্তেজক ম‍্যাচে পরাজয় বরণ করতে হয়েছে পাঞ্জাবকে। এমন পরিস্থিতিতে নিজেদের পারফরম্যান্সে উন্নতি করে জয়ের পথে ফিরতে চাইবে পাঞ্জাব।

suryakumar yadav 1
সবচেয়ে ছন্দে থাকার ব্যাটার সূর্য কুমার যাদব

মুম্বাইকে জয়ের পথে ফিরতে হলে অধিনায়ক রোহিত শর্মাকে বিভিন্ন পরিকল্পনা নিয়ে আসতে হবে এবং তাকেও দলের জন্য বড় এবং দীর্ঘ ইনিংস খেলতে হবে। ইশান কিষাণকে দায়িত্বশীল ব্যাট করতে হবে এবং পোলার্ডকে ছন্দে ফিরতে হবে। সূর্যকুমার যাদব ও তিলক ভার্মার ব‍্যাটিং সবাইকে মুগ্ধ করেছে। এই পরিস্থিতিতে ব্যাটারদের নিয়ে যতটা না সমস্যা, মুম্বাইয়ের বোলিংয়ে উন্নতি করতে হবে। জসপ্রীত বুমরাও ছন্দে নেই।

20220404 165453 2
ম্যাচে পার্থক্য করতে পারেন লিভিংস্টোন

অন‍্যদিকে পাঞ্জাব তাদের শেষ ম্যাচে গুজরাটের কাছে হেরে যায়।  ওই ম্যাচে ব্যাটাররা ভাল করলেও দলের বোলিং ভাল হয়নি। গুজরাটের বিপক্ষে পিবিকেএস বোলারদের উইকেট নিতে হিমশিম খেতে দেখা গেছে। এই ফ্র্যাঞ্চাইজির হয়ে শেষ দুই ম্যাচে ম্যাচ উইনার হিসেবে আবির্ভূত হয়েছেন লিয়াম লিভিংস্টোন। তবে টপ অর্ডারে মায়াঙ্ক ও ধাওয়ানকে ভাল শুরু করতে হবে। একইসঙ্গে এখন পর্যন্ত দুই ম্যাচে জয় পাওয়া পিবিকেএস প্রধান বোলার হিসেবে রাবাদার  থেকে ভাল পারফরম্যান্স আশা করবে। তবে এই ম্যাচে দুই দলই জিততে চাইবে। তাই লড়াই হবে।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular