Friday, December 9, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: "Nice Catching Up Skipper": Gautam Gambhir meets Dhoni ধোনির  সঙ্গে...

IPL 2022: “Nice Catching Up Skipper”: Gautam Gambhir meets Dhoni ধোনির  সঙ্গে দেখা হয়ে খুশি বললেন গম্ভীর, চমক ক্রিকেট দুনিয়ায়

 

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা :IPL 2022  “Nice Catching Up Skipper”: Gautam Gambhir meets Dhoni  লখনউ সুপার জায়ান্টস এবং চেন্নাই সুপার কিংস বৃহস্পতিবার ব্র্যাবোর্ন স্টেডিয়ামে আইপিএল ২০২২-এ একটি রোমাঞ্চকর ম্যাচ খলল।  কেএল রাহুলের লখনৌ দল ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ছয় উইকেটে পরাজিত করে।  তিন বল বাকি থাকতে ২১০ রান তাড়া করে ম্যাচ জিতে নেয়। মুম্বাইয়ে একটি বাউন্ডারি-হিটিং ফেস্টের ম‍্যাচে   উপস্থিত ভক্তদের নিঃসন্দেহে আনন্দ দিয়েছে।  ইনিংসের শেষ ওভারে লখনউ ফিনিশিং লাইনে পৌঁছে যায়।

এরপরই সেই দুর্দান্ত দৃশ্য দেখা যায়। ম্যাচের পরে, লখনউ সুপার জায়ান্টসের পরামর্শদাতা গৌতম গম্ভীর এবং সিএসকে উইকেটরক্ষক এমএস ধোনিকে আড্ডা দিতে দেখা যায়।

 

ম্যাচের পরে, গম্ভীর ইনস্টাগ্রামে ধোনির সাথে একটি ছবি শেয়ার করেন  এবং পোস্টটির ক্যাপশন দিয়ে দেন: “অধিনায়ককে ধরতে পেরে ভালো লাগলো”।

Screenshot 20220401 200335 Chrome
ইনস্টাগ্রামে এই পোস্ট শেয়ার করেছেন গৌতম গম্ভীর

ইনস্টাগ্রামে গম্ভীরের পোস্টটি ২০১১ সালের বিশ্বকাপ জয়ী দুই নায়ককে একসঙ্গে আসতে দেখে অনুরাগীদের সাথে দ্রুত ভাইরাল হয়ে যায়। ভারতের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠানও গম্ভীরের পোস্টে একটি ‘হার্ট’ ইমোজি রেখে গেছেন।পোস্টটি দ্রুত ২৮০,০০০ লাইক এবং ২৬০০ টিরও বেশি মন্তব্য পেয়েছে৷

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular