Saturday, October 8, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: Pant fined heavily পন্তের ব‍্যবহার নিয়ে সরগরম আইপিএল, কেন ক্ষুব্ধ...

IPL 2022: Pant fined heavily পন্তের ব‍্যবহার নিয়ে সরগরম আইপিএল, কেন ক্ষুব্ধ প্রাক্তনরা

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা, IPL 2022: Pant fined heavily; ঋষভ পন্তের ব‍্যবহার নিয়ে সরগরম আইপিএল। দিল্লি ক‍্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্ত যেভাবে আম্পায়ারদের উপেক্ষা করে মাঠ থেকে তার দলের ব‍্যাটারদের বেরিয়ে আসতে বলেন তা নিয়ে ক্ষুব্ধ প্রাক্তন ক্রিকেটাররা। পন্তকে আরও সংযমী হওয়ার পরামর্শ দিয়েছেন তারা।

শনিবারই, আইপিএল নিয়ন্ত্রক সংস্থা পন্ত, আমরে এবং শার্দুল ঠাকুরের উপর বড় শাস্তি ঘোষণা করে। পন্তকে তার ম্যাচ ফি’র ১০০ শতাংশ  জরিমানা করা হয়েছে যা প্রায় ১ কোটি টাকা। ঠাকুরের বিরুদ্ধে ম্যাচ ফির ৫০% শতাংশ কাটা হয়েছে এবং সহকারী কোচ আমরেকে অপরাধের জন্য এক ম্যাচের নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। সঙ্গে পুরো ম‍্যাচ ফি কাটা হয়েছে।

Rishabh Pant Kuldeep Yadav 1

ম্যাচের পর এই ঘটনা নিয়ে মন্তব্য করলেন পন্ত। “সবাই হতাশ ছিল কারণ  ফলাফল খুব কাছাকাছি ছিল। তাই আমি ভেবেছিলাম এটি শুধুমাত্র একটি নো বল ছিল। মাটিতে থাকা সবাই তা দেখেছে। আমি মনে করি, তৃতীয় আম্পায়ারের মাঝখানে হস্তক্ষেপ করা উচিত ছিল এবং বলা উচিত ছিল এটি একটি নো বল। তবে আমি মনে করি নিয়মটি পরিবর্তন করতে পারব না।”

মাঠের আম্পায়ার নীতিন মেনন এবং নিখিল পটবর্ধন যখন সাইডলাইন থেকে রেফারেলের চিৎকারে অস্থির ছিলেন, তখন পন্তও অস্থির হয়ে উঠছিলেন। তিনি প্রথমে মাঠের ব্যাটার – পাওয়েল এবং কুলদীপ যাদব -কে মাঠের বাইরে চলে যাওয়ার ইঙ্গিত দেন। যখন তা বাস্তবায়িত হয়নি, তখন তাকে কোচ আমরের সাথে কথা বলতে দেখা যায়।

ঘটনাটি ঘটে যখন, ডিসি ব্যাটসম্যান রোভমেন পাওয়েল আরআর পেসার ওবেদ ম্যাককয়ের বলে তৃতীয় ছক্কা মারার পর।  পরের বলটি কোমরের থেকে বেশি উচ্চতায় ছিল এই দাবি জানান পন্তরা।  নো-বলের জন্য রেফারেলের জন্য অনুরোধ করতে দেখা যায়। ডিসি দলকে।  সেই পর্যায়ে, ডিসি, শেষ ওভার থেকে ৩৬রান প্রয়োজন ছিল, শেষ ৩ বলে ১৮রানের জয়ের লক্ষ্যে দাঁড়িয়ে ছিল।

Published by Samyajit Ghosh

আরও পড়ুন  IPL 2022: Rishav Pant controversy ঋষভ পন্ত কেন নো-বল বিতর্ক জড়ালেন

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular