Friday, October 7, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: Shahrukh's daughter Suhana priceless reaction শাহরুখ খান আউট হতেই সুহানা...

IPL 2022: Shahrukh’s daughter Suhana priceless reaction শাহরুখ খান আউট হতেই সুহানা এ কি করলেন

 

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা: IPL 2022: Shahrukh’s daughter Suhana priceless reaction   পয়লা এপ্রিল আইপিএল এর অষ্টম ম্যাচে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং পাঞ্জাব সুপার কিংস। কেকেআর টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেওয়ার পর পাঞ্জাবকে অলআউট করে ১৩৭ রানে। ম্যাচটিকে কেকেআর ৬ উইকেটে জিতে নেয়। যখন একের পর এক উইকেট পড়ছিল পাঞ্জাবের তখন একটি  বিশেষ ঘটনা ঘটে। এর মধ্যে পাঞ্জাবের বিপজ্জনক মিডল অর্ডার ব্যাটার শাহরুখ খান আউট হয়ে গেলে, তা দেখা যায়। বলিউডের কিং খানের মেয়ে সুহানা খান খুব খুশি এবং দুর্দান্তভাবে প্রতিক্রিয়া জানিয়েছিলেন। আর সেই দৃশ্য ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

20220403 120909
নাইট দলের সমর্থনে শাহরুখ কন্যা সুহানা খান

শাহরুখ খান, যাকে বলিউডের কিং বলা হয়, তিনি আইপিএলে কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজির মালিক এবং এমন পরিস্থিতিতে তার মেয়ে সুহানা খান, তার টিমের ম্যাচ দেখতে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ছিলেন।

ম‍্যাচের ওই পরিস্থিতিতে, পাঞ্জাব কিংসের ইনিংসের   মিডল অর্ডার ব্যাটার শাহরুখ খান আউট হন, তখন সুহানা খানকে স্ট্যান্ডে বেশ খুশি দেখাচ্ছিল।  দলের সমর্থনে করতালি দিতে দেখা যায়। সেই মুহুর্তে সুহানা খানের প্রতিক্রিয়া ক্যামেরায় বন্দি হয়। যার কারণে এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

IPL 2022: Shahrukh’s daughter Suhana priceless reaction 

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular