Friday, October 7, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: SRHvsLSG: Fans react at SRH duo এই কারণে আব্দুল সামাদ,...

IPL 2022: SRHvsLSG: Fans react at SRH duo এই কারণে আব্দুল সামাদ, অভিষেক শর্মা হাদরাবাদের হারের পর ভক্তদের ক্রোধের মুখোমুখি 

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা  IPL 2022: SRHvsLSG: Fans react at SRH duo  সানরাইজার্স হায়দ্রাবাদ দলের আব্দুল সামাদ, অভিষেক শর্মা,  হাদরাবাদের হারের পর ভক্তদের ক্রোধের মুখোমুখি হয়েছেন। আইপিএল ২০২২-এ এখনও অবধি অভিষেক শর্মা এবং আবদুল সামাদ-এর পারফরম্যান্স দেখে অনেক ভক্ত মুগ্ধ হয়নি, এবং সানরাইজার্স হায়দ্রাবাদের লখনউ সুপার জায়ান্টসের কাছে হারের পরে, তাদের অনুভূতি জানাতে টুইটারে গিয়েছিলেন।
20220405 161904
দলের হারের পর দুঃখিত মুখে হায়দ্রাবাদের মালিক কাব‍্য মারান

সানরাইজার্স হায়দ্রাবাদ আইপিএল ২০২১-এ সবশেষে শেষ করেছিল এবং এবার দুটি ম্যাচ খেলার পরেও আইপিএল ২০২২-এ একটি ম্যাচ জিততে পারেনি। আব্দুল সামাদ, উমরান মালিক এবং অভিষেক শর্মার মতো তরুণদের উপর আস্থা রাখার তাদের সিদ্ধান্তটি বুমেরাং হয়েছে কিনা তা বলা হয়তো এখনই ঠিক নয়, তবে এখনও পর্যন্ত এই ত্রয়ী এখনও বড় অবদান রাখতে পারেনি।

অনেক SRH ভক্তরাও আইপিএল-এ এ পর্যন্ত দুজনের পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়নি, এবং লখনউ সুপার জায়ান্টসের কাছে পরাজয়ের পরে, তাদের অনুভূতি জানাতে টুইটারে গিয়েছিলেন।

উল্লেখ্য এই ম‍্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদ ১২ রানে পরাজিত হয়।  শেষ ওভারে জেসন হোল্ডার তিনটি উইকেট নিয়ে থামিয়ে দেন হায়দ্রাবাদকে। তার আগে কে এল রাহুল ও দীপক হুডার ব‍্যাটে ভর করে ১৬৯ রানে পৌঁছে যায় লখনৌ।  এরপর রান তাড়া করতে নেমে সানরাইজার্সের রাহুল ত্রিপাঠী ভাল খেলেন। কিন্তু তারপর ওয়াশিংটন সুন্দর বা নিকোলাস পুরনের ব্যাট থেকে জয়ের রান আসেনি।  লখনৌয়ের  আবেশ খান চারটি উইকেট নেন এবং ম‍্যাচ সেরা হন।

সংক্ষিপ্ত স্কোর : লখনৌ সুপার জায়ান্টস ১৬৯/৭, সানরাইজার্স হায়দ্রাবাদ ১৫৭/৯

 

এক দর্শক এই মুহূর্তে আইপিএলে হৃদয় হরণকারী সানরাইজার্স হায়দরাবাদের অন্যতম মালিক কাব্য মারানের ছবিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে সুন্দরী এই সানরাইজার্স মালিক দুঃখিত মুখে দাঁড়িয়ে রয়েছেন যা নিয়ে নেট দুনিয়ায় সরগরম।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular