Thursday, December 8, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: Why BCCI want tough action আইপিএল থেকে বেরিয়ে আসা বিদেশী...

IPL 2022: Why BCCI want tough action আইপিএল থেকে বেরিয়ে আসা বিদেশী তারকাদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেবে ভারতীয় ক্রিকেট বোর্ড

 

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা: IPL 2022: Why BCCI want tough action
আইপিএল ২০২২ থেকে জেসন রয়, অ্যালেক্স হেলসের মতো ক্রিকেটারদের টি-টোয়েন্টি লিগ থেকে প্রত্যাহার করে নেওয়ার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে বিসিসিআই

গত সপ্তাহে সর্বশেষ আইপিএল জিসি সভায়, বিসিসিআই পর্যাপ্ত কারণ ছাড়াই আইপিএল থেকে বেরিয়ে আসা বিদেশী তারকাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার কথা বিবেচনা করছে।

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) গভর্নিং কাউন্সিল শেষ মুহূর্তে ক্রিকেটারদের টি-টোয়েন্টি লিগ থেকে প্রত্যাহার করার বিষয়টিকে গুরুত্বের সাথে বিবেচনা করেছে। ইংলিশ ক্রিকেটার জেসন রয় এবং অ্যালেক্স হেলস যথাক্রমে গুজরাট টাইটানস এবং কলকাতা নাইট রাইডার্স দ্বারা বাছাই করার পরে আইপিএল ২০২২ থেকে সরে দাঁড়িয়েছেন , কারণ হিসাবে বায়ো-বাবল ক্লান্তি উল্লেখ করেছেন।

ipl 1

IPL 2022: Why BCCI want tough action

গত সপ্তাহে সর্বশেষ আইপিএল জিসি সভায়, বিসিসিআই পর্যাপ্ত কারণ ছাড়াই আইপিএল থেকে বেরিয়ে আসা বিদেশী তারকাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার কথা বিবেচনা করছে। কিছু ফ্র্যাঞ্চাইজি নিলামে অল্প পারিশ্রমিক নিয়ে খেলোয়াড়দের প্রত্যাহার করার ক্রমবর্ধমান প্রবণতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে।

তিনি বলেছিলেন যে তিনি পরিবারের সাথে গুরুত্বপূর্ণ সময় কাটাতে এবং তার খেলায় উন্নতির প্রস্তুতি করতে চান।

jason Roy

“আমি মনে করি এটা ঠিক যে আমি আমার পরিবারের সাথে কিছু গুরুত্বপূর্ণ সময় কাটাতে চাই। সেইসঙ্গে আগামী কয়েক মাসে নিজের এবং আমার খেলার  উন্নতির চেষ্টা করব কারণ সামনে একটি ব্যস্ত বছর আছে” রয় বলেছেন। ইংলিশ ওপেনারও সারের হয়ে কাউন্টি মরসুম থেকে সরে যান।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular