Monday, September 26, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022:Why Shahrukh wants to dance with Cummins এই কারণে প‍্যাট...

IPL 2022:Why Shahrukh wants to dance with Cummins এই কারণে প‍্যাট কামিন্সের সঙ্গে শাহরুখ খানও নাচতে চান, “পট দিয়ে চক্কে”

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা: IPL 2022: Why Shahrukh wants to dance with Cummins  এলেন, খেললেন, জয় করলেন। এই কথাটাই এখন মুখে মুখে ঘুরছে সবার এবং এই কথাটাই মুখোমুখি ঘুরছে কলকাতা নাইট রাইডার্স দলের মধ্যে। এই দুরন্ত ঘূর্ণির রহস্য কি জানতে চাইলে অবশ্য লজ্জাই পেয়ে যান প্যাট কামিন্স।

20220407 232108
কামিন্স ও ভেঙ্কটেশ আইয়ার জুটি জেতালেন দলকে

কে এলেন, কে খেললেন, কে জয় করলেন সেটা নিশ্চয়ই এতক্ষণে আপনারা বুঝতে পেরেছেন। তার নাম প্যাট কামিন্স। অস্ট্রেলিয়া দলের অধিনায়ক পাকিস্তান থেকে একদিনের সিরিজ খেলে ফিরেছেন। ফিরেই নাইট দলের জার্সিতে চমকে দিলেন মূলত ব‍্যাটে। তিনি যে ভালোই ব্যাট ঘোরাতে পারেন সেটাও দেখিয়ে দিলেন। এই আইপিএলের দ্রুততম অর্ধশতরান এল তার ব‍্যাট থেকে। মাত্র ১৪ বলে ৫০ রান করলেন আর তাতেই সহজ জয় পেয়ে গেল কলকাতা নাইট রাইডার্স।

কামিন্সের সেই বিধ্বংসী ব্যাটিং এরপর নাইট মালিক শাহরুখ খান বললেন তিনি এখন আন্দ্রে রাসেলের মতন নাচতে চাইছেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের দেওয়া ১৬২ রানের টার্গেট সহজ হয়ে গেল কামিন্সের বিধ্বংসী ব্যাটিংএ। তার আগে সূর্য কুমার যাদব এর ব্যাটে ভর করে মুম্বাই ১৬১ রানে তোলে। যোগ্য সঙ্গ দেন তিলক ভার্মা।   ব্যাটিং এ ফর্মে ফিরলেন ভেঙ্কটেশ আইয়ার, শেষ পর্যন্ত ৫০রানে অপরাজিত থেকে যান কামিজের সঙ্গে এবং জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন দলকে।

সংক্ষিপ্ত স্কোর: মুম্বাই ইন্ডিয়ান্স ১৬১/৪, কলকাতা নাইট রাইডার্স ১৬২/৫

দলের জয় দেখে  খুশি শাহরুখকন্যা সুহানা খান। পিছনে দাদা আরিয়ান। সেই ছবি টুইট  করলেন।

প্যাট কামিন্স এর বিধ্বংসী ব্যাটিং এর পর টুইট করে মুনাফ প্যাটেল বলেন এত তাড়াহুড়ো কি দরকার ছিল।

এই জয় দলের  আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে। এই জয় এবং গোটা দল একই সঙ্গে ঐক্যবদ্ধ ভাবে থাকার ফলে দলের এই জয়ে সম্ভব হয়েছে। কঠিন মুহূর্তে মাথা ঠান্ডা রাখা আসল কাজ বলেন অধিনায়ক শ্রেয়াস আইয়ার।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular