Friday, September 30, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL 2022:LSG vs DC জয়ের ধারা অব্যাহত রাখতে চায় লখনৌ, অন্যদিকে জয়ের...

IPL 2022:LSG vs DC জয়ের ধারা অব্যাহত রাখতে চায় লখনৌ, অন্যদিকে জয়ের লক্ষ্যে মরিয়া দিল্লি

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা: IPL 2022:LSG vs DC     আইপিএল ২০২২ এর ১৫ তম ম্যাচে মুখোমুখি ভারতের দুটি প্রতিবেশী রাজ্য।  লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস। উভয় দলের নেতৃত্ব দিচ্ছেন দুই তরুণ ভারতীয় অধিনায়ক, যাদেরকে জাতীয় দলের ভবিষ্যত অধিনায়ক হিসেবে অভিহিত করা হচ্ছে।

এলএসজি এই টুর্নামেন্টে এখনও পর্যন্ত ৩টির মধ্যে ২টি ম্যাচ জিতেছে এবং ৪র্থ স্থানে রয়েছে। আগের ম্যাচে তারা সানরাইজার্স হায়দ্রাবাদকে ১২ রানের ব্যবধানে হারিয়েছিল। অধিনায়ক রাহুল ছন্দে ফিরেছেন। এছাড়াও আয়ূশ বাদোনিও প্রত্যেক ম্যাচে চমকে দিচ্ছেন।

rahul 1
ছন্দ ধরে রাখতে চান লখনৌ এর অধিনায়ক রাহুল

অন্যদিকে ১৮.২ ওভারে ১৭৮ রান তাড়া করে মুম্বাই ইন্ডিয়ান্সেকে ৪ উইকেটে পরাজিত করে দিল্লি ক্যাপিটালস তাদের অভিযান শুরু করেছিল। দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটানসের বিপক্ষে, ডিসি জয়ের লক্ষ্য থেকে ১৪ রানে পিছিয়ে পড়ে। ফলে ডিসির শুরুটা জয়-পরাজয় মিশ্রণে হয়েছে। দলের সাফল্যের অনেকটাই নির্ভর করছে অধিনায়ক ঋষভ পন্তে্য ব্যাটিং এর উপর। দলে ফিরতে পারেন ডেভিড ওয়ার্নার ও অলরাউন্ডার আইরিখ নরখেও।

delhi capitals managed to threaten every time over the last three editions of the ipl but have faltered at the finishing line
জয়ের লক্ষ্যে মরিয়া পন্টিং ঋষভ এর দিল্লি

মুম্বাইয়ের ডি ওয়াই প্যাটেল মাঠের পিচে কিছুটা ঘাসের কভারেজ থাকবে বলে আশা করা হচ্ছে যা প্রাথমিক ওভারগুলিতে পেসারদের সাহায্য করতে পারে। এখানে খেলা ৪টি ম্যাচের মধ্যে ৩টিতেই, দলগুলি এই পিচে বড় রানের ইনিংস করতে পেরেছে। তাই, ব্যাটাররা এখানে   সহজ রান করতে পারে। টসে জয়ী দলের বোলিং সম্ভাবনা রয়েছে।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular