Tuesday, October 4, 2022
HomeখেলাINDIAN CRICKETIPL Auction: Aryan Khan seen নিলামে শাহরুখ অনুপস্থিত, পাঠালেন ছেলে আরিয়ানকে,...

IPL Auction: Aryan Khan seen নিলামে শাহরুখ অনুপস্থিত, পাঠালেন ছেলে আরিয়ানকে, সঙ্গে মেয়ে সুহানা

IPL Auction: Aryan Khan seen নিলামে শাহরুখ অনুপস্থিত, পাঠালেন ছেলে আরিয়ানকে, সঙ্গে মেয়ে সুহানা

ইন্ডিয়া নিউজ বাংলা:  আইপিএল মেগা নিলাম ২০২২ এর আগে শুক্রবার প্রাক-আইপিএল নিলাম ব্রিফিং অনুষ্ঠিত হয়েছিল। এই সময় শাহরুখ খানের ছেলে আরিয়ান খান এবং মেয়ে সুহানা খানকে কলকাতা নাইট রাইডার্স ফ্রাঞ্চাইজির প্রতিনিধি হয়ে বেঙ্গালুরুতে দেখা গেছে। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ছবিতে, আরিয়ান খান এবং তার বোন সুহানাকে ফ্র্যাঞ্চাইজি ম্যানেজমেন্ট দল, অন্যান্য দলের সদস্য এবং কলকাতা নাইট রাইডার্সের সিইও ভেঙ্কির সঙ্গে আলোচনা করতে দেখা গেছে।

কয়েক মাস আগে প্রমোদতরীতে নিষিদ্ধ মাদকচক্রের সঙ্গে ধরা পড়েন শাহরুখপুত্র আরিয়ান। এর পর বেশ কিছুদিন হাজতবাস ছিল তার। তারপর এই প্রথম জনমানুষের সামনে দেখা দিলেন।

aryan ipl
আইপিএল নিলামে আরিয়ান খান ও সুহানা খান

IPL Auction: Aryan Khan seen

সুহানা খান প্রথমবার আইপিএল নিলামে হাজির হয়েছেন, যদিও তার ভাই আরিয়ানও এর আগে শেষ মেয়াদে হাজির হয়েছেন। গত বছর, তাকে সহ-মালিক জুহি চাওলার মেয়ে জাহ্নবী মেহতার সঙ্গে ইভেন্টে দেখা গিয়েছিল। জুহি চাওলা যা দেখে আনন্দিত হয়েছিলেন এবং সেই সময়ে টুইটারে দুজনের একটি ছবি শেয়ার করেছিলেন এবং লিখেছিলেন, “নিলামের টেবিলে কেকেআরের বাচ্চা, আরিয়ান এবং জাহ্নবী দুজনকেই দেখে খুব খুশি।”

নিলামে শাহরুখ অনুপস্থিত, পাঠালেন ছেলে আরিয়ানকে, সঙ্গে মেয়ে সুহানা

srk juhi

আইপিএল নিলামে শাহরুখ খানের বদলে এবার তার ছেলে-মেয়ে প্রতিনিধিত্ব করলেন। যা চমকে দেয় আইপিএলে অংশগ্রহণকারী এবং নেট দুনিয়াকে।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular