Thursday, December 8, 2022
HomeCrimeKabaddi player shot dead কাবাডি খেলোয়াড় সন্দীপ সিং নাঙ্গল আম্বিয়ানকে গুলি করে...

Kabaddi player shot dead কাবাডি খেলোয়াড় সন্দীপ সিং নাঙ্গল আম্বিয়ানকে গুলি করে হত্যা, ফিরল ব্যাডমিন্টন তারকা সৈয়দ মোদি হত্যাকাণ্ডের আতঙ্ক

 

ইন্ডিয়া নিউজ বাংলা, নতুন দিল্লি: 

সোমবার পাঞ্জাবের জলন্ধরে একটি কাবাডি টুর্নামেন্ট চলাকালীন আন্তর্জাতিক স্তরের কাবাডি খেলোয়াড় সন্দীপ সিং নাঙ্গল আম্বিয়ানকে গুলি করে হত্যা করা হয়েছে, পুলিশ জানিয়েছে। তার বয়স ছিল ৪০।
সন্দীপকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

sandeep singh nangal
সন্দীপ সিং নাঙ্গল

পুলিশ জানিয়েছে, সন্দীপ যখন নাকোদরের মলিয়ান খুর্দ গ্রামে টুর্নামেন্টের জায়গা থেকে বেরিয়ে আসে, তখন চারজন লোক তার উপর গুলি চালায়। তাদের সন্দেহ, কাবাডি খেলোয়াড়ের গায়ে আট থেকে ১০টি গুলি ছোঁড়া হয়েছে।
হত্যাকাণ্ডের একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।
ভিডিওতে দেখা যাচ্ছে, কিছু লোক গাছের মাঝে দাঁড়িয়ে অদৃশ্য কাউকে গুলি ছুঁড়ছে।

Kabaddi player shot dead কাবাডি খেলোয়াড় সন্দীপ সিং নাঙ্গল আম্বিয়ানকে গুলি করে হত্যা, ফিরল ব্যাডমিন্টন তারকা সৈয়দ মোদী হত্যাকাণ্ডের আতঙ্ক

Kabaddi player shot dead

জলন্ধর (গ্রামীণ) পুলিশের ডেপুটি সুপারিনটেনডেন্ট (নাকোদর) লখবিন্দর সিং বলেছেন যে সন্দীপ সিং নাঙ্গল শাহকোটের নাঙ্গল আম্বিয়ান গ্রামের বাসিন্দা।  তবে ইংল্যান্ডে স্থায়ী ছিলেন এবং তিনি ব্রিটিশ নাগরিক। দেশের হয়ে আন্তর্জাতিক টুর্নামেন্ট অংশ নিয়েছেন সন্দীপ। তাঁকে গ্লাডিয়েটর নামে ডাকা হত কাবাডি দুনিয়ায়।

নিহত কাবাডি খেলোয়াড়  বিভিন্ন গ্রামে ঘুরে সেই  গ্রামে কাবাডি টুর্নামেন্টের আয়োজন করতেন। পুলিশ তদন্ত করছে নিহত কবাডি খেলোয়াড়ের কোন পুরনো শত্রুতা ছিল কিনা।

syed modi
সৈয়দ মোদি

ঘটনা মনে করিয়ে দেয় আটের দশকে ব্যাডমিন্টন খেলোয়াড় সৈয়দ মোদির হত্যাকাণ্ড। লখনৌ-এর  কে ডি সিং বাবু  স্টেডিয়াম থেকে প্র্যাকটিস ছেড়ে বেরোনোর পর তাঁকে গুলিতে ঝাঁঝরা করে দেয় আততায়ীরা। সেই মামলার আজও কেউ রহস্য উদঘাটন করতে পারেনি।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular