Saturday, October 8, 2022
Homeঅন্যান্যMike Tyson punch co passenger কেন বিমানের সহযাত্রীকে ঘুষি মারলেন মাইক টাইসন

Mike Tyson punch co passenger কেন বিমানের সহযাত্রীকে ঘুষি মারলেন মাইক টাইসন

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা:  Mike Tyson punch co passenger; প্রাক্তন হেভিওয়েট বক্সিং চ্যাম্পিয়ন মাইক টাইসন মনে হচ্ছে অবাধ্য বিমান যাত্রীদের তালিকায় যোগ দিয়েছেন।

সানফ্রান্সিসকো যাওয়ার পথে বিমানে এক সহযাত্রীকে একের পর এক ঘুসি মারতে দেখা যায় মাইক টাইসনকে।
tyson punch
টাইসনের ঘুসি এবং আহত যাত্রী
টাইসনের প্রতিনিধি জোয়ান মিগনানো একটি বিবৃতিতে বলেছেন “দুর্ভাগ্যবশত, একটি ফ্লাইটে টাইসনের আক্রমনাত্মক ব‍্যবহারের সঙ্গে এক সহযাত্রীর একটি ঘটনা ঘটেছিল। ওই ব‍্যক্তি তাকে হয়রানি করতে শুরু করেছিলেন এবং টাইসন যখন তার আসনে ছিলেন তখন তার দিকে একটি জলের বোতল ছুড়ে মেরেছিলেন,” টাইসনের প্রতিনিধি জোয়ান মিগনানো একটি বিবৃতিতে বলেছেন৷
একটি বেসরকারি মাধ্যম দ্বারা প্রাপ্ত ভিডিওটি সান ফ্রান্সিসকোতে জেটব্লু প্লেনে তোলা হয়েছিল। এতে দেখা যাচ্ছে যে একজন লোক বারবার তাকে আঘাত করছে, যা তার পিছনের সিটে থাকা অন্য যাত্রী বলে মনে হচ্ছে।
তবে প্রকাশিত ভিডিওটি ঘটনার সম্পূর্ণতা দেখায় না।
হাতাহাতির ভিডিওটি প্রায় ১০ সেকেন্ড স্থায়ী হয় এবং এতে এক ব্যক্তির অডিও রয়েছে যিনি পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছেন বলে মনে হচ্ছে, “হে মাইক, মাইক।”
san Francisco police
মাইক টাইসনের ঘুষি মারার ঘটনার তদন্তে সানফ্রান্সিসকো পুলিশ
সান ফ্রান্সিসকো পুলিশ ডিপার্টমেন্ট (SFPD) অনুসারে বুধবার রাত ১০টার দিকে পিটি (প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সময় অনুসারে), পুলিশ অফিসারদের “সান ফ্রান্সিসকো ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের ডোমেস্টিক টার্মিনালে অবস্থিত একটি বিমানে একটি হাতাহাতির ঝগড়ার ঘটনার জন্য পাঠানো হয়েছিল।”
tyson
বিতর্কে মাইক টাইসন
এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের একটি বিবৃতি অনুসারে, একজন ব্যক্তির  আঘাতের জন্য চিকিৎসা করা হয়েছিল।
সান মাতেও কাউন্টি শেরিফের গোয়েন্দা জ্যাভিয়ের অ্যাকোস্টা সিএনএনকে বলেছেন যে অফিস তদন্ত এগিয়ে নিয়ে যাবে। তবে তদন্তের বিষয়ে এখনই কোনও মন্তব্য করতে অস্বীকার  করেছে।
Published by Samyajit Ghosh
আরও পড়ুন Arunlal marriage প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে অরুণলাল ফের সাত পাকে বাঁধা পড়ছেন
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular