Monday, September 26, 2022
HomeখেলাINDIAN CRICKETNo.1000 ODI for India 1000 তম একদিনের ম্যাচ খেলবে ভারত

No.1000 ODI for India 1000 তম একদিনের ম্যাচ খেলবে ভারত

No.1000 ODI for India 1000 তম একদিনের ম্যাচ খেলবে ভারত

ইন্ডিয়া নিউজ বাংলা: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে নজির গড়বে ভারত। রবিবার, একদিনের ক্রিকেটের ইতিহাসে 1000 তম একদিনের ম্যাচ খেলতে নামছে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল। যদিও গ্যালারি থাকবে দর্শকশূন্য।

করোনা আবহে আমেদাবাদে তিনটি একদিনের ম্যাচ রাখা হয়েছে। এরপর কলকাতায় ইডেন গার্ডেনসে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ এই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই খেলবে ভারত।

20220204 234843
চোখ সারিয়ে ফিরেছেন অধিনায়ক রোহিত শর্মা

জৈব বলয় থাকার জন্য মাত্র দুটি ক্রিকেট কেন্দ্রকেই বেছে নেওয়া হয়েছে সিরিজের জন্য। মাঠেও দর্শকদের প্রবেশ নিষেধ। দু’দলই ইতিমধ্যেই আমেদাবাদ পৌঁছে গেছে। শুক্রবার প্রথম অনুশীলন করলো টিম ইন্ডিয়া। চোট সারিয়ে দলে ফিরেছেন অধিনায়ক রোহিত শর্মা। অধিনায়ক হিসেবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয়ের পর প্রথম একদিনের সিরিজে ঘরের মাঠে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। দক্ষিণ আফ্রিকায় টেস্ট এবং একদিনের সিরিজ হেরে ফেরার পর নিঃসন্দেহে বড় চ্যালেঞ্জ টিম ইন্ডিয়ার সামনে। এই সিরিজ রাহুল দ্রাবিড়ের কাছেও বড় চ্যালেঞ্জ হতে চলেছে। কোচ হিসেবে দ্বিতীয় শরিক দল নিয়ে শ্রীলঙ্কায় করলেও দক্ষিণ আফ্রিকায় কিন্তু ব্যর্থতাই এসেছে দ্রাবিড়ের কপালে।

দ্রাবিড়ও চাইবেন এই সিরিজ জয় দিয়ে শুরু করতে। বেশ কিছু নতুন মুখ দেখা যাবে দলে। তবে তিন ক্রিকেটারের করোনা আক্রান্ত হওয়ার পর চিন্তায় রেখেছে টিম ম্যানেজমেন্টকে।

এই প্রথম একদিনের সিরিজে বিরাট কোহলিকে খেলতে দেখা যাবে রোহিত শর্মার নেতৃত্বে। কোহলির ব্যাটিং ও এখন রানের খরা। ঘরের মাঠে তার ব্যাটিং এ রান আসে কিনা সেটাও দেখার।

20220204 234838
অনুশীলনে বিরাট কোহলি

অন্যদিকে সামনেই আইপিএলের নিলাম। তার আগে ভারতীয় ক্রিকেটাররাও চাইবেন নিজেদের দর বাড়িয়ে নিতে।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular