Saturday, January 28, 2023
HomeTENNISNumber 1 French Player Withdraws From Davis Cup ফরাসি ১ নম্বর...

Number 1 French Player Withdraws From Davis Cup ফরাসি ১ নম্বর টেনিস খেলোয়াড় ডেভিস কাপ থেকে সরে দাঁড়াচ্ছেন কোভিড টিকার প্রভাবে

ইন্ডিয়া নিউজ বাংলা: Number 1 French Player Withdraws From Davis Cup  ফরাসি ১ নম্বর টেনিস খেলোয়াড় ডেভিস কাপ থেকে সরে দাঁড়াচ্ছেন কোভিড টিকার প্রভাবে।

গেইল মনফিলস ডেভিস কাপ থেকে নাম প্রত্যাহারের জন্য কোভিড বুস্টারকে দায়ী করেছেন। মনফিলস এক বিবৃতিতে বলেছেন যে কোভিড ভ্যাকসিনের তৃতীয় ডোজের প্রতিক্রিয়ার কারণে তিনি ডেভিস কাপে অংশ নিতে পারবেন না। মনফিলস তার শেষ ম্যাচ খেলেছেন সুইডেনের মিকেল ইয়ামারের বিপক্ষে। যে ম‍্যাচে তিনি হেরে যান।

monfils1

Gael Monfils withdraws from Davis

এই ম্যাচের পর তিন সপ্তাহের বেশি কেটে গেছে। এখন তার বক্তব্য, যে তিনি ডেভিস কাপে নিজের দেশের প্রতিনিধিত্ব করবেন না। এর সঙ্গে,  মোনাফিলস আরও বলেছেন যে তিনি আশা করছেন যে  ইন্ডিয়ান ওয়েলস এবং মিয়ামিতে পরের মাসে মাস্টার্স টুর্নামেন্টে ফিরতে পারবেন।

টুইটারে তার ভক্তদের জন্য একটি বার্তা লিখেছেন মনফিলস

টুইটারে মনফিলস বলেছেন: “সবাইকে হ্যালো, আমি  জানাতে চাই যে আমি স্বাস্থ্যের সমস্যার কারণে ডেভিস কাপে অংশ নিতে পারব না। করোনা ভ্যাকসিনের তৃতীয় ডোজ দেওয়ার পর সম্ভবত আমার স্বাস্থ্য সমস্যা তৈরি হয়েছে। সেই সঙ্গে তিনি লিখেছেন, চিকিৎসকের পরামর্শে কিছু সময় বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তাই দুর্ভাগ্যবশত আমি আগামী সপ্তাহে ডেভিস কাপ খেলতে পারব না। আমি আশা করি আমেরিকায় ফিরতে পারব।”

Number 1 French Player Gael Mobile  Withdraws From Davis Cup

ইংরেজি তরজমা – “Hello everyone, I wanted to give you some news following my recent withdrawals in
tournaments. I suffered a small health glitch probably following my third dose of
vaccine). On the advice of my doctor, I have decided to take some time to rest. I
unfortunately I will not be able to play the Davis Cup next week. I hope
be able to return to the United States.”

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular