Saturday, January 28, 2023
HomeTENNISPrakash Amritraj advice for Indian players প্রকাশ অমৃতরাজ ভারতীয়দের ঐক্যবদ্ধভাবে খেলার...

Prakash Amritraj advice for Indian players প্রকাশ অমৃতরাজ ভারতীয়দের ঐক্যবদ্ধভাবে খেলার পরামর্শ দিচ্ছেন

Prakash Amritraj advice for Indian players  প্রকাশ অমৃতরাজ ভারতীয়দের ঐক্যবদ্ধভাবে খেলার পরামর্শ দিচ্ছেন

ইন্ডিয়া নিউজ বাংলা, নয়াদিল্লি : প্রাক্তন টেনিস খেলোয়াড় প্রকাশ অমৃতরাজ ডেনমার্কের বিরুদ্ধে ডেভিস কাপ ম্যাচে ভারতীয় টেনিস দলকে ঐক্যবদ্ধ দল হিসেবে খেলার পরামর্শ দিয়েছেন। ৪ ও ৫ মার্চ ম্যাচটি অনুষ্ঠিত হবে এখানকার জিমখানা ক্লাবে। প্রকাশ বলেছেন যে খেলোয়াড়রা যখন দেশকে এগিয়ে রাখে তখন সাফল্য আসে।
এখানে  সবার অহংকে একপাশে রেখে আপনার সেরাটা দিতে হবে। প্রকাশ একসময় দেশের সর্বোচ্চ র‍্যাঙ্কিং খেলোয়াড় ছিলেন এবং টেনিসের প্রতি তার আবেগ উত্তরাধিকারসূত্রে পেয়েছিলেন। কারণ তিনি টেনিস গ্রেট বিজয় অমৃতরাজের ছেলে।

Indian Players are ready for Davis Cup 2022 3

Prakash Amritraj advice for Indian players

এই ম্যাচের বিজয়ী দল খেলবে বিশ্ব গ্রুপ-১-এ। রামকুমার রামানাথন, প্রজ্ঞেশ গুনেশ্বরন, দিভিজ শরণ এবং রোহন বোপান্না এই বিশ্ব গ্রুপ 1 প্লে-অফ ম্যাচে ভারতীয় দলের সদস্য। হোলগার রুন ডেনমার্ক দলের সর্বোচ্চ র‍্যাঙ্কিং প্লেয়ার (৮৮)। এই ম্যাচের বিজয়ী  বছরের শেষে বিশ্ব গ্রুপ-১ এ খেলার সুযোগ পাবে।

Prakash Amritraj Advice For Indian Players1 1

ডেনমার্ক দলে উচ্চ র‌্যাঙ্কড খেলোয়াড় প্রকাশ বলেন, যদিও ডেনিশ দলে অনেক উচ্চ মানের খেলোয়াড় আছে, কিন্তু তা সত্ত্বেও আমরা এই ম্যাচের ফেভারিট। কাঁধের চোটের কারণে প্রকাশের ক্যারিয়ার খুব একটা এগোয়নি। তিনি জানান, একজন ক্রীড়া উপস্থাপক হিসেবে তিনি তার জীবন উপভোগ করছেন।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular