Wednesday, February 1, 2023
HomeTENNISPrerna Bhambri Will Host First Fan Lounge in Davis Cup 2022: ডেভিস...

Prerna Bhambri Will Host First Fan Lounge in Davis Cup 2022: ডেভিস কাপে প্রথমবারের মতো ‘ফ্যান লাউঞ্জ’ আয়োজন করবেন প্রেরণা ভামব্রি

Prerna Bhambri Will Host First Fan Lounge in Davis Cup 2022

ইন্ডিয়া নিউজ বাংলা, নয়াদল্লি:   আগামী মাসে ডেভিস কাপের গ্রুপ-১-এর প্লে-অফ ম্যাচ হতে চলেছে ভারত ও ডেনমার্কের মধ্যে। প্রথমবারের মতো, অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশন ডেভিস কাপের প্লে-অফ ম্যাচগুলির জন্য একটি ডেভিস কাপ ফ্যান লাউঞ্জ তৈরি করেছে৷ ফ্যান লাউঞ্জের আয়োজন করবেন পাঁচবারের জাতীয় চ্যাম্পিয়ন, প্রাক্তন ভারতীয় টেনিস খেলোয়াড় প্রেরণা ভামব্রি। প্রেরণা একমাত্র খেলোয়াড় যিনি টানা ৪ বার জাতীয় টেনিস চ্যাম্পিয়নশিপ জিতেছেন।

Prerna Bhambri to host first ever Tennis Fan Lounge for Davis Cup 1
প্রেরণা ভাম্ব্রি ফ‍্যান লাউঞ্জ হোস্ট করছেন

এই ফ্যান লাউঞ্জ বিশ্বব্যাপী টেনিস অনুরাগীদের সাথে আলাপচারিতার জন্য বিভিন্ন ধরণের অতিথি এবং স্টেকহোল্ডারদের স্বাগত জানাবে। এই ফ্যান লাউঞ্জ ভারতে টেনিস খেলার জন্য প্রথম ধরনের উদ্যোগ। ম্যাচে সর্বাধিক ভারতীয় ক্রীড়া অনুরাগীদের যুক্ত করার জন্য এই লাউঞ্জটি চালু করা হয়েছে।

ফ্যান লাউঞ্জের আয়োজক হিসাবে, ২৯ বছর বয়সী প্রেরণা তার দক্ষতা এবং অভিজ্ঞতার সাথে ইভেন্টের খ্যাতি বাড়িয়ে তুলবে সন্দেহ নেই। লাউঞ্জে উপস্থিত থাকবেন ভারতীয় টেনিস তারকা বিজয় অমৃতরাজ, রমেশ কৃষ্ণান এবং আনন্দ অমৃতরাজ। শো চলাকালীন তিনি দেশের ক্রীড়া অনুরাগীদের প্রশ্নও করবেন।

Prerna Bhambri Will Host First Fan Lounge in Davis Cup 2022

Davis Cup Camp Start From 23 Feb 1

দেশে প্রথমবারের মতো টেনিস ফ্যান লাউঞ্জ আয়োজন করতে পেরে আমি খুবই আনন্দিত: প্রেরণা ভামব্রি

তার নতুন ভূমিকা সম্পর্কে কথা বলতে গিয়ে, প্রেরণা বলেছেন, “এটি ভারতজুড়ে টেনিস ভক্তদের জন্য আমাদের খেলোয়াড়দের জানার এবং তাদের সাথে যোগাযোগ করার একটি প্ল্যাটফর্ম, যা উচ্চাকাঙ্ক্ষী তরুণ প্রজন্মকে তাদের সুপারস্টারদের পদাঙ্ক অনুসরণ করতে অনুপ্রাণিত করবে।”

দেশে প্রথমবারের মতো টেনিস ফ্যান লাউঞ্জ আয়োজন করতে পেরে আমি অত্যন্ত গর্বিত। খেলাধুলার প্রচারের জন্য এটি একটি দুর্দান্ত উদ্যোগ এবং আমাদের চ্যাম্পিয়নদের ভিতরের গল্পগুলি জানার একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম। ভারত এবং ডেনমার্কের মধ্যে ডেভিস কাপ ওয়ার্ল্ড গ্রুপ প্লে অফ প্রথম ম্যাচটি ৪ এবং ৫ মার্চ দিল্লি জিমখানা ক্লাবে  ঘাসের কোর্টে খেলা হবে।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular