Friday, September 30, 2022
HomeখেলাINDIAN CRICKETS Africa need 122 runs, India needs 8 wickets, Rahane-Pujara fight back...

S Africa need 122 runs, India needs 8 wickets, Rahane-Pujara fight back রাহানে পূজারার লড়াই, সিংহের দেশে সিরিজ জয়ের হাতছানি

S Africa need 122 runs, India needs 8 wickets, Rahane-Pujara fight back   রাহানে পূজারার লড়াই সিংহের দেশে সিরিজ জয়ের হাতছানি

সাম্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ,  বাংলা: ওয়ান্ডারার্সের দক্ষিণ আফ্রিকার সামনে সিরিজে সমতা ফেরানোর হাতছানি।  তৃতীয় দিনের শেষে জয় থেকে তারা 122 রান দূরে রয়েছে।

এর আগে ভারত দ্বিতীয় ইনিংসে অজিঙ্ক রাহানে ও চেতেশ্বর পূজারার লড়াকু ব্যাটিংয়ে ঘুরে দাঁড়ায় । দুই অভিজ্ঞ ব্যাটার‌ই  শুরু থেকেই ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে খেলতে থাকেন । ক্রিজে দাঁড়িয়ে থাকার বদলে খারাপ বল পেলে তা পত্রপাঠ বাউন্ডারিতে পাঠিয়ে দিয়েছেন দুজনেই । ফলে এই দুজনের জুটি তে 110 রান যোগ করে ভারত । কিন্তু এরপর দক্ষিণ আফ্রিকার  পেসার কাগিসো রাবাদা পরপর রাহানে ও পুজারাকে ফিরিয়ে দিয়ে ম্যাচে ফিরিয়ে আনেন দক্ষিণ আফ্রিকাকে।

শেষ দিকে শার্দুল ঠাকুর ও অশ্বিন আক্রমনাত্মক খেলে ভারতকে 266 তে পৌঁছে দেয়।  দক্ষিণ আফ্রিকার সামনে 240 রানের জয়ের লক্ষ্যে । সেই লক্ষ্যে অধিনায়ক ডিন এলগার অপরাজিত রয়েছেন 46  রানে। চতুর্থ দিন দক্ষিণ আফ্রিকা আর 122 রানের লক্ষ্য  মাঠে নামবে। অন্যদিকে ভারতীয় বোলারদের বাকি আটটি উইকেট তুলতে হবে । এই টেস্ট জিতলে প্রথমবার দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট সিরিজ জিতবে ভারত।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular