Thursday, September 29, 2022
HomeখেলাINDIAN CRICKETSourav Ganguly  সপাটে সৌরভ, দল নির্বাচনী বৈঠকে তার উপস্থিতি নিয়ে জবাব মহারাজের

Sourav Ganguly  সপাটে সৌরভ, দল নির্বাচনী বৈঠকে তার উপস্থিতি নিয়ে জবাব মহারাজের

Sourav Ganguly  সপাটে সৌরভ, দল নির্বাচনী বৈঠকে তার উপস্থিতি নিয়ে জবাব মহারাজের

ইন্ডিয়া নিউজ বাংলা:  বিসিসিআইয়ের সভাপতির পদে বসার পর থেকে একের পর এক বড় সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ গাঙ্গুলি । কিন্তু বারবার নানা বিতর্কে জড়িয়েছেন তিনি, যার জন্য সমালোচনার মুখেও পড়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

কয়েকদিন আগে তার বিরুদ্ধে  অভিযোগ ওঠে যে তিনি দলের নির্বাচনের বৈঠকে প্রায় জোর করেই উপস্থিত হতেন। এমনকি সৌরভ গাঙ্গুলির একটি ছবি সম্প্রতি ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। এর পরেই সমালোচনা শুরু হয়ে যায় ভারতীয় সংবাদমাধ্যম এবং সমর্থকদের। কারণ দল নির্বাচনে বোর্ড সভাপতির হাজির থাকার কোনও অধিকার নেই।

01dada
যে ছবিটি নিয়ে বিতর্ক

“আমার মনে হয় না এ ব্যাপারে কোনও উত্তর দেওয়া দরকার এবং ভিত্তিহীন অভিযোগকে গুরুত্ব দেওয়ার দরকার। আমি বিসিসিআইয়ের সভাপতি এবং সেই কাজটাই করি যেটা বিসিসিআই সভাপতির করা উচিত”

“আমি ৪২৪টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছি। মনে হয় আর একবার মানুষকে মনে করিয়ে দেওয়া দরকার যে আমি অতটা বোকা নই”

আর এবার সেই অভিযোগ ও সমালোচনাকে উড়িয়ে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বলেন,”আমার মনে হয় না এ ব্যাপারে কোনও উত্তর দেওয়া দরকার এবং ভিত্তিহীন অভিযোগকে মান্যতা দেওয়া দরকার। আমি বিসিসিআইয়ের সভাপতি এবং সেই কাজটাই করি যেটা বিসিসিআই সভাপতির করা উচিত।       আপনাদের জানিয়ে রাখি, নির্বাচনী বৈঠকে হাজির থাকার যে ছবিটি সোশ‍্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে সেটা আমিও দেখেছি। একটা কথা পরিষ্কার করে বলতে চাই, ওই ছবি নির্বাচন কমিটির বৈঠকের নয়। জয়েশ জর্জ কিন্তু নির্বাচন কমিটির বৈঠকে থাকে না। আমি ৪২৪টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছি। মনে হয় আর একবার মানুষকে মনে করিয়ে দেওয়া দরকার যে আমি অতটা বোকা নই।”

এদিকে গত ২৬ মাস ধরে জয় শাহের সঙ্গে কাজ করছেন মহারাজ। জয় শাহের সঙ্গে সম্পর্ক নিয়ে সৌরভ বলেন, “আমার সঙ্গে জয়ের দারুণ সম্পর্ক রয়েছে। ও একজন খুব ভালো বন্ধু এবং বিশ্বস্ত সহকর্মী। আমি, জয়, অরুণ ধুমাল এবং জয়েশ জর্জ, আমরা প্রত্যেকে একসঙ্গে কাজ করছি যাতে গত দুই বছর ধরে করোনার এই কঠিন সময়ে বোর্ড চলতে পারে, যাতে নিশ্চিত করা যায় যে ক্রিকেট ঠিকঠাক ভাবে চলে। আমি বলব দারুণ দুটি বছর কেটেছে আমাদের।  আমরা একটি দল হয়ে সব কিছু করেছি।”

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular