Tuesday, October 4, 2022
HomeখেলাINDIAN CRICKETSunny wants this player in Australia গাভাস্কার এই ক্রিকেটারকে অস্ট্রেলিয়াগামী বিমানে দেখতে...

Sunny wants this player in Australia গাভাস্কার এই ক্রিকেটারকে অস্ট্রেলিয়াগামী বিমানে দেখতে চান

সাম‍্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা: Sunny wants this player in Australia; সুনীল গাভাস্কার মুগ্ধ টি নটরাজনের বর্তমান ফর্ম দেখে। সানরাইজার্স হায়দরাবাদের পেস বোলারের প্রশংসা করে বলেছেন, এই বাঁ হাতি পেসার চোট থেকে সেরে ওঠার পরে আইপিএল ২০২২-এ আত্মবিশ্বাসে পূর্ণ। গাভাস্কার বলছিলেন যে নটরাজন ভারতীয় দলে প্রত্যাবর্তনের জন্য অবশ্যই শক্তিশালী দাবি জানাবেন।  এই ফাস্ট বোলার এই বছরের শেষের দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে নজর রাখছেন বোঝাই যাচ্ছে। ১৪.৫৩ গড়ে ৭ ম্যাচে ১৫ উইকেট নিয়ে আইপিএল -এ সর্বাধিক উইকেটের জন্য পার্পল ক্যাপের তালিকায় নটরাজন দ্বিতীয়।

T Natarajan 1
নটরাজনকে টি২০ বিশ্বকাপ দলে দেখতে চান গাভাস্কার

তামিলনাড়ুর এই পেসার সানরাইজার্স  হায়দরাবাদের হয়ে ৩ উইকেট নেন, যার মধ্যে গ্লেন ম্যাক্সওয়েলও ছিলেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ৬৮ রানে গুটিয়ে যায়। আইপিএল ইতিহাসে এটি পঞ্চম সর্বনিম্ন স্কোর। নটরাজন এবার ভাল গতিতে বোলিং করেছেন এবং পাওয়ারপ্লে এবং ডেথ, উভয় ক্ষেত্রেই সানরাইজার্স-এর পক্ষে ভাল বোলিং করছেন। গাভাস্কার বলেছেন,আমরা সবাই জানি যে ইয়র্কার তার বিশেষত্ব কিন্তু সে বল ভালভাবে নিয়ন্ত্রণ করতে পারে। তাকে ফিরে আসতে দেখে ভাল লেগেছে, কারণ কিছুক্ষণের জন্য মনে হচ্ছিল ভারতীয় ক্রিকেট তাকে হারিয়েছে। আমি নিশ্চিত যে ১৬ থেকে ২০ ওভারের মধ্যে সে যেভাবে বল করবে তাতে সে নিশ্চিত অস্ট্রেলিয়াগামী দলে তালিকায় থাকবে।”

gavaskar
গাভাস্কার

২০২১মার্চে শেষ বার জাতীয় দলের হয়ে খেলেন নটরাজন, তবে এরপর হাঁটুর চোটে ছিটকে যান দল থেকে। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে দেখা যেতে পারে তাকে।

Published by Samyajit Ghosh

আরো পড়ুন:  IPL 2022: Kohli poor form continues কোহলি ফের ব্যর্থ হওয়ার পর প্রাক্তনরা বলছেন বিশ্রাম নিন, লজ্জার নজির করল ব্যাঙ্গালোর

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular