Saturday, January 28, 2023
HomeখেলাINDIAN CRICKETT20: India win 3-0  সূর্যকুমার- ভেঙ্কটেশের ব্যাটিংয়ে উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ, সিরিজ...

T20: India win 3-0  সূর্যকুমার- ভেঙ্কটেশের ব্যাটিংয়ে উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ, সিরিজ জয় ৩-০

T20: India win 3-0  সূর্যকুমার- ভেঙ্কটেশের ব্যাটিংয়ে উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ, সিরিজ জয় ৩-০

 হিন্দু নিউজ বাংলা, কলকাতা : সূর্য কুমার যাদব  ও  ভেটেশ আইয়ার ফিনিশারের দ্বৈত ভূমিকায় অবতীর্ণ হওয়াকে টি-টোয়েটি সিরঙ্কের তিনটি পথও জয় পেতে সাহায্য করতে। ভারত জয়ী হয় ১৭ রানে। ( ভারত ৫ এ ১৮৪, ওয়েস্ট ইন্ডিজ  ৯ দেখে ১৬৭)
সূর্যকুমার এবং ভেঙ্কটেশ একসাথে না আসা পর্যন্ত, ভারতের ১৩.৫ ওভারে ৪ উইকেটে ৯৩ রান ছিল, ওভার প্রতি ৬.৭২ রানের হার। এরপর এই জুটি বাকি ৬.১ওভারে ভারতের মোট স্কোর প্রায় দ্বিগুণ করে দেয়, ঝোড়ো ৯১ রান করে। উভয়ের শট নেওয়া ছিল সাহসী, এবং শ্বাসরুদ্ধকর। সূর্যকুমার আগ্রাসী পাওয়ার হিটিং করেন এবং সুইপ শট খেলেন, তবে ভেঙ্কটেশের  ড্রাইভে কমনীয়তার ছাপ।  তাঁর ইনিংসে ৭টি ছয় মারেন সূর্যকুমার।  সূর্যকুমার দেখালেন কেন তিনি দেশের অন্যতম সেরা আক্রমণাত্মক ব‍্যাটার। অন্যদিকে ভেঙ্কটেশ শীঘ্রই তারকা হয়ে উঠবেন । বল হাতেও দুটি উইকেট নেন ভেঙ্কটেশ।
abesh khan
অভিষেক ঘটালেন আবেশ খান

সূর্যকুমার-ভেঙ্কটেশের ব্যাটিংয়ে উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ, সিরিজ জয় ৩-০

সূর্যকুমার ৩১ বলে ৬৫ ও  ভেঙ্কটেশ ১৯ বলে ৩৫ রান করে দলকে ১৮৪ রানে পৌঁছে দেন।
এই ম্যাচে ভারতের হয়ে রুতুরাজ গায়কোয়াড়ের অভিষেক ঘটে। তবে খুব বেশি রান করতে পারেননি।দলের অভিষেক হয় আবেশ খানেরও। ওয়েস্ট ইন্ডিজের হয়ে নিকোলাস পুরান পর্ব তৃতীয় ম্যাচে হাফ সেঞ্চুরি করেও দলকে জেতাতে ব্যর্থ হলেন। ১৬৭ রানে থেমে গেল ক্যারিবিয়ান ইনিংস।

T20: India win 3-0

তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে পরাজয়ের অর্থ হল ওয়েস্ট ইন্ডিজ তাদের ভারত সফর জয়হীনভাবে শেষ করেছে, ওয়ানডেতে ব্যাপকভাবে ৩-০ ব্যবধানে পরাজিত হয়েছে। টি-টোয়েন্টিতে ব্যবধান একই ছিল, তবে ওয়েস্ট ইন্ডিজ সংক্ষিপ্ততম ফরম্যাটে বেশি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ছিল।
Published by Samyajit Ghosh
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular