Friday, October 7, 2022
HomeখেলাINDIAN CRICKETU19 WC squad felicitated  অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ীরা সংবর্ধিত

U19 WC squad felicitated  অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ীরা সংবর্ধিত

U19 WC squad felicitated  অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ীরা সংবর্ধিত

ইন্ডিয়া নিউজ বাংলা:  ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজের দ্বিতীয় ম্যাচে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলকে সম্মানিত অতিথি করে গ্যালারিতে আনল বিসিসিআই। বুধবার পুরো অনূর্ধ্ব-১৯ দলকে ভিভিআইপি স্ট্যান্ড পাওয়া গেল।  যশ ধুলের নেতৃত্বে পঞ্চম বার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ এনে দেওয়া ভারতীয় দলকে এদিন সংবর্ধিতও করার পরিকল্পনা করে বিসিসিআই।

অ্যান্টিগুয়ায় বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে ফাইনালকে এক তরফা বানিয়ে দিয়েছিলেন যশ ধুলের নেতৃত্বাধীন ভারতীয় দল। শুরুতে বোলিং করে ১৮৯ রানের মধ্যে টম প্রিস্টের ইংল্যান্ডকে আটকে দেয় ভারত। চার উইকেট পান বাংলার রবি কুমার এবং পাঁচ উইকেট নেন রাজ বাওয়া। জবাবে ব্যাটিং করতে নেমে ৪৭.৪ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় ভারত। শেখ রশিদ এবং নিশান্ত সিন্ধু এই ম্যাচে অর্ধ-শতরান করেন। বল হাচে পাঁচ উইকেট নেওযার পাশাপাশি ব্যাট হাতেও নিজের দক্ষতার পরিচয় দিয়েছিলেন রাজ বাওয়া, করেছিলেন ৩৫ রান। ৫ উইকেট এবং ৩৫ রানের সুবাদে ফাইনালের সেরা নির্বাচিত হয়েছিলেন তিনি।

U19 WC squad felicitated  অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ীরা সংবর্ধিত

এদিন আমেদাবাদে সিনিয়র দল যখন মাঠে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি তখন গ্যালারিতে এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ, বোর্ড সচিব জয় শাহ সহ বিশ্বকাপ জয়ী দল উপস্থিত ছিল।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular