Thursday, December 8, 2022
HomeAccident‌4 Bengal workers died in Kerala কেরলে রাজমিস্ত্রির কাজে গিয়ে মাটির ধ্বস...

‌4 Bengal workers died in Kerala কেরলে রাজমিস্ত্রির কাজে গিয়ে মাটির ধ্বস চাপা পরে মৃত্যু ৪ বাঙালি যুবকের

4 Bengal workers died in Kerala

সোমনাথ মজুমদার, ইন্ডিয়া নিউজ বাংলা, বনগাঁ: কেরলে রাজমিস্ত্রির কাজে গিয়ে মাটির ধ্বস চাপা পরে মৃত্যু হল ৪ বাঙালি যুবকের।  মৃতদের মধ্যে অশোকনগরের তিন যুবক এবং নদিয়ার হরিণঘাটার একজন রয়েছেন। মৃতেরা হলেন অশোকনগর থানা এলাকার বাসিন্দা নুর আমিন মন্ডল(১৮), বাড়ি শ্রীকৃষ্ণপুর পঞ্চায়েতের আসুদী গ্রামে। নজ্জেশ আলি মন্ডল(২৮), বাড়ি শ্রীকৃষ্ণপুর পঞ্চায়েতের আসুদী গ্রামে। কুদ্দুস আলি মন্ডল(৪৬), বাড়ি অশোকনগর থানার বেরাবেরি পঞ্চায়েতের সালারহাট গ্রামে। নদিয়ার হরিণঘাটা থানার পাঁচকেওনি গ্রামের বাসিন্দা ফয়িজুল্লা মন্ডল(৩২)।

Screenshot 20220319 221123 WhatsApp

‌4 Bengal workers died in Kerala

প্রত্যেকে গত ৫ মার্চ কেরলের আলুয়া মেডিক্যাল কলেজের চিকুস এলাকায় রাজমিস্ত্রি জোগাড়ের কাজে গিয়েছিলেন। পরিবার সুত্রে খবর, গতকাল অর্থাৎ শুক্রবার দুপুরে খাবার খেয়ে পঁচিশ ফুট গর্তে নেমে কাজ করছিলেন তাঁরা। তখন হঠাৎ করে উপর থেকে মাটির ধ্বসের নিচে চাপা পড়েন চার বাঙালি যুবক। তড়িঘড়ি তাদের উদ্ধার করতে গিয়ে অশোকনগরের আরও দুই যুবক জিয়ারুল মন্ডল এবং ফারুক মন্ডল তাঁরাও আহত হন। সঙ্গীরা তড়িঘড়ি তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক চারজনকে মৃত বলে ঘোষণা করেন। পরিবারের কাছে এই খবর আসতেই শোকের ছায়া নেমে আসে।

পরিবার এবং প্রশাসন সূত্রে জানা গেছে, শনিবার গভীর রাতে মৃতদেহ ফিরবে অশোকনগর সহ নদিয়ার শোকার্ত পরিবারের কাছে। আমাদের ক্যামেরার সামনে শোকার্ত পরিবার সরকারি সহযোগিতা এবং তাদের পাশে থাকার আবেদন জানিয়েছেন।

 

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular