Friday, October 7, 2022
Homeরাজ্যউত্তর ২৪ পরগণা6 arrested for stealing Amdanga Kali temple আমডাঙা কালী মন্দিরে চুরির কিনারা,...

6 arrested for stealing Amdanga Kali temple আমডাঙা কালী মন্দিরে চুরির কিনারা, উদ্ধার গহনা, গ্রেফতার ছয় দুষ্কৃতী

উষ্ণীষ ঘোষ, বারাসত, ইন্ডিয়া নিউজ বাংলা : আমডাঙা কালী মন্দিরের চুরির কিনারা করল বারসত জেলা পুলিশ। পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোণার জঙ্গল থেকে উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া সামগ্রীগুলি। ঘটনায় গ্রেফতার ছয় দুষ্কৃতী। উদ্ধার হয়েছে চুরি যাওয়া প্রায় ৭০০ গ্রাম সোনা ও প্রায় ছয় কেজি রুপোর গহনা। এদিন বারাসত জেলা পুলিশ আরক্ষাধিক্ষকের অফিসে সাংবাদিক সম্মেলন করে জানালেন বারাসত পুলিশ জেলার পুলিশ সুপার রাজনারায়ণ মুখার্জি। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বিশ্বচাঁদ ঠাকুর, এসডিপিও অনিমেষ রায় ও আমডাঙা থানার আইসি অঞ্জনকুমার দত্ত।

আমডাঙা কালী মন্দিরের চুরি যাওয়া সামগ্রী উদ্ধার পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোণার জঙ্গল থেকে 6 arrested for stealing Amdanga Kali temple

আরও পড়ুন : Two traffickers arrested in Lataguri Range operation লাটাগুড়ি রেঞ্জের অভিযান, চিতার চামড়া ও প্যাঙ্গোলিনের আঁশ-সহ গ্রেফতার দুই

চুরির ঘটনায় এখনও পর্যন্ত ছয়জনকে গ্রেফতার হয়েছে। আরও একজন জড়িত থাকতে পারে বলে জানিয়েছেন পুলিশ সুপার। পাশাপাশি চুরি যাওয়া সোনা সম্পূর্ণ উদ্ধার হয়েছে এবং অল্পকিছু রুপো উদ্ধার বাকি থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেন বারাসত জেলা পুলিশ সুপার। গ্রেফতার হওয়ায় আসামীদের এই রাজ্য ছাড়া ওড়িশা থেকেও গ্রেফতার করা হয়।

প্রশাসন সূত্রে খবর, বানজারা গ্যাং-এর সদস্য এই কুখ্যাত দুষ্কৃতীরা বেশ কিছুদিন আগেই রেইকি করে মন্দির চত্বরে। পরে এলাকার মানুষের সাথে মিশে এই মন্দিরের গহনা চুরির চক্রান্ত করে। এই ঘটনার প্রেক্ষিতে ইতিমধ্যেই ওই মন্দিরের কর্তব্যরত এক পুলিশ কনস্টেবল ও হোমগার্ডকে সাসপেন্ডও করা হয়েছে। এই দুঃসাহসিক চুরির ঘটনায় আপাতত স্বস্তি আমডাঙা এলাকায়।

——-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular