Saturday, January 28, 2023
Homeরাজ্যAMTA Student Death: আনিসের মৃত্যু নিয়ে সিট গঠন করে রিপোর্টের নির্দেশ...

AMTA Student Death: আনিসের মৃত্যু নিয়ে সিট গঠন করে রিপোর্টের নির্দেশ মুখ্যমন্ত্রীর,সিট-এর পরিবর্তে সিবিআই তদন্তের দাবি আনিসের পরিবারের

ইন্ডিয়া নিউজ বাংলা

AMTA Student Death

কলকাতা : সোমবার আনিস খাঁনের মৃত্যু নিয়ে সিট গঠন করে ১৫ দিনের মধ্যে রিপোর্ট জমা করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আনিসের সঙ্গে দলের সম্পর্ক ভাল ছিল বলে মন্তব্য করেন মুখ্যমন্ত্রী। অন্যদিকে আনিসের দাদা সিট-এর পরিবর্তে সিবিআই-এর তদন্তের দাবি করেছেন।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আস্থা থাকলেও পুলিশের উপর একেবারেই আস্থা নেই। স্পষ্ট জানিয়ে দিলেন হাওড়ার আমতায় মৃত আনিস খানের দাদা।

মুখ্যমন্ত্রীকে  বাড়িতে আসার আবেদন  AMTA Student Death

অন্যদিকে মুখ্যমন্ত্রীর সঙ্গে আনিসের বাবার দেখা করতে যাওয়ার কথা থাকলেও শরীরের অবস্থা ভাল না থাকায় তিনি নবান্নে যেতে পারেননি বলে জানান আনিসের বাবা। তবে মুখ্যমন্ত্রী বাড়িতে দেখা করতে এলে আসতে পারেন বলে জানান তিনি। আনিসের দাদার দাবি, মুখ্যমন্ত্রী তাঁর বাবার কাছে এসে আশ্বাস দিলে ভাল হবে। মুখ্যমন্ত্রীকে তাঁদের বাড়িতে আসার আবেদন জানিয়েছেন তিনি। প্রসঙ্গত শুক্রবার রাতে পুলিশের ছদ্মবেশে আমতার বাড়িতে ঢুকে ছাত্রনেতাকে ছাদ থেকে ফেলে খুনের অভিযোগ ওঠে।

 

২২ ফেব্রুয়ারি মহাকরণ অভিযানের ডাক AMTA Student Death

আলিয়া বিশ্ববিদ্যালয়ের প্রতিবাদী মুখ হিসেবে পরিচিত ছিলেন আনিস। বর্তমানে আলিয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্র না হলেও পার্ক সার্কাস ক্যাম্পাসে পড়ুয়াদের বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে লাগাতার আন্দোলনের পাশে ছিলেন আনিস। এই হত্যাকান্ডের প্রতিবাদে বৃহত্তর আন্দোলনে পথে নামছে আলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। সেখানেই সিদ্ধান্ত নেওয়া হয় আমতায় ছাত্রমৃত্যুর ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে ২২ ফেব্রুয়ারি মহাকরণ অভিযান করা হবে। বেলা ১২টায় ক্যাম্পাস থেকে মোমবাতি মিছিল করে মহাকরণে যাবেন পড়ুয়ারা।

AMTA Student Death

আর ও পড়ুন :Leftists protest Anis’s assassination আনিশ যদি তৃণমূলের কেউ হতেন তবেও আমরা প্রতিবাদ করতাম : দীপ্সিতা

International Mother Language Day রফিক-সালাম-বরকতদের শ্রদ্ধা জানালেন দু’দেশের ভাষাপ্রেমীরা, ‘নো ম্যানস ল্যান্ডে’ পালিত আন্তর্জাতিক ভাষা দিবস

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular