Wednesday, February 1, 2023
Homeরাজ্যAnish Khan Death : আনিশ হত্যাকান্ডের প্রতিবাদে বাম ছাত্র যুব সংগঠনের এসপি...

Anish Khan Death : আনিশ হত্যাকান্ডের প্রতিবাদে বাম ছাত্র যুব সংগঠনের এসপি অফিস অভিযান ঘিরে রণক্ষেত্র পাঁচলা

ইন্ডিয়া নিউজ বাংলা

Anish Khan Death

অনুপ রায়, হাওড়া  : হাওড়ার আমতায় ছাত্র নেতা আনিস খানের মৃত্যু ঘটনার উত্তেজনা আজও অব্যাহত। যত সময় গড়াচ্ছে ততই উত্তেজনা চরম আকার নিচ্ছে।  শনিবার পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন বিভিন্ন সংগঠন।  এদিন হাওড়া গ্রামীণ পুলিশ সুপারের অফিস ঘেরাও করে এসএফআই ও ডিওয়াইএফআই এর কর্মীরা। তাঁরা মিছিল করে এসপি অফিসের সামনে আসেন। পুলিশের বিরুদ্ধে শ্লোগান তোলে।

হাওড়ার পাঁচলায় এসপি অফিস ঘেরাও  Anish Khan Death

আনিসের মৃত্যুর ঘটনায় পূর্ণাঙ্গ দোষীদের শাস্তির উপযুক্ত তদন্ত ও আসল সব দোষীদের গ্রেফতারের দাবি তোলেন। তাঁরা এদিন ব্যানার নিয়ে মিছিল করেন। এই দিন এই কর্মসূচিতে অন্যান্য সংগঠনের সদস্যরাও  উপস্থিত ছিলেন। প্রচুর সংখ্যক কর্মী  এদিন এখানে উপস্থিত ছিলেন। তাঁরা মিছিল করে পুলিশকে ধিক্কার জানান। হাওড়ার পাঁচলায় এসপি অফিস ঘেরাও হবে তার খবর আগাম ছিল পুলিশের কাছে। তাই পুলিশ আগে থেকেই প্রস্তুত ছিল। তারা ব্যারিকেড করে ঘিরে রেখেছিল। মিছিল ঘিরে রণক্ষেত্র আকার নেয় এলাকা। ইট ছোঁড়ার অভিযোগ ওঠে। পুলিশ জনতাকে ছত্রভঙ্গ করে দেয়। ঘটনায় একাধিক জন আহত হন।

পুলিশ জনতা খন্ডযুদ্ধ ও ইট বৃষ্টি  Anish Khan Death

aNISH SFI

মীনাক্ষি মুখোপাধ্যায়কে মিছিল থেকে আটক করে পুলিশ  Anish Khan Death

পুলিশ জনতা খন্ডযুদ্ধ ও ইট বৃষ্টির ঘটনায় একাধিক ছাত্র নেতা জখম হন বলে জানা গিয়েছে। একইভাবে আহত হয়েছেন একাধিক পুলিশ কর্মীও। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ার গ্যাসের সেল ফাটায় বলে অভিযোগ ওঠে। আনিস খানের মৃত্যু রহস্যের উন্মোচনের দাবি নিয়ে যে প্রতিবাদ মিছিল এদিন পাঁচলায় শুরু হয়, মুহূর্তে তা রণক্ষেত্রের চেহারা নেয়। বাম ছাত্রনেত্রী মীনাক্ষি মুখোপাধ্যায়কে মিছিল থেকে আটক করে পুলিশ। টানতে টানতে তাঁকে পুলিশ সুপারের অফিসের ভিতর নিয়ে যাওয়ার অভিযোগ ঘিরে পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক।

আর ও পড়ুন  Municipality Election 2022 রাত পোহালেই রাজ্যের ১০৮ পুরসভায় ভোট, চূড়ান্ত তৎপরতা ডিসিআরসি-তে

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular