Wednesday, February 1, 2023
Homeরাজ্যপূর্ব বর্ধমানAnish Khan death আনিস খানের মৃত্যু নিয়ে নোংরা রাজনীতি চলছে, মুখ্যমন্ত্রীর উপর...

Anish Khan death আনিস খানের মৃত্যু নিয়ে নোংরা রাজনীতি চলছে, মুখ্যমন্ত্রীর উপর আস্থা রাখার আর্জি রহিম নবীর 

সঞ্জিত সেন, পূর্ব বর্ধমান, ইন্ডিয়া নিউজ বাংলা, Anish Khan death আনিস খানের অস্বাভাবিক মৃত্যুর প্রতিবাদে উত্তাল রাজ্য। চার দিন কেটে গেলেও এখনও অধরা অভিযুক্তরা। ইতিমধ্যে মুখ্যমন্ত্রীর নির্দেশে ঘটিত হয়েছে বিশেষ তদন্তকারী দল বা সিট। তবে সিবিআই তদন্তের দাবিতে অনড় আনিসের বাবা। আনিস মৃত্যু কাণ্ডে তিন জন পুুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে। তারা হলেন এএসআই নির্মল দাস, কনস্টেবল জিতেন্দ্র হেমব্রম, হোমগার্ড কাশীনাথ বেরা। প্রাথমিক তদন্তে উঠে এসেছে, যেদিন আনিসকে হত্যা করা হয়, সেদিন ছাত্রনেতার বাড়িতে গিয়েছিল পুলিশই।

মুখ্যমন্ত্রীর উপর আস্থা রহিমের Anish Khan death

আনিস খানের মৃত্যু নিয়ে নোংরা রাজনীতি চলছে।  মুখ্যমন্ত্রী যখন মাথার উপর আছেন তখন অহেতুক এটা নিয়ে ভাবার কিছু নেই। যেটা ভালো বুঝবেন সেটাই করবেন। আজ ( বুধবার) আসন্ন পুর নির্বাচনের জন্য বর্ধমানের ১৪নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী রাসবিহারী হালদারের প্রচারে এসে এই মন্তব্য করলেন প্রাক্তন ফুটবলার ও তৃণমূল নেতা রহিম নবী।রহিম নবী ছাড়াও প্রচারে দেখা যায় আলভিটো ডি’কুনহা, দীপঙ্কর এবং মেহতাবদের। জনসংযোগ বাড়াতে এলাকাবাসীদের সঙ্গে একটি ফুটবল খেলায় অংশগ্রহণ করেন তাঁরা।

আরও পড়ুন : English Bazar municipal election ইংরেজ বাজারের ৭নং ওয়ার্ডে যুযুধান দুই ভাই

আরও পড়ুন : Pacemaker controversy in Durgapur অস্ত্রোপচারের পরে বুক ফুঁড়ে বেরিয়ে এল যন্ত্র, প্রশ্নের মুখে দুর্গাপুরের বেসরকারি হাসপাতাল

___

Published by Julekha Nasrin

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular