Wednesday, February 1, 2023
Homeরাজ্যAnish Khan Murder : সংশোধনাগারে অভিযুক্তদের শনাক্ত করতে টি আই প্যারেড,...

Anish Khan Murder : সংশোধনাগারে অভিযুক্তদের শনাক্ত করতে টি আই প্যারেড, আনিশের বাবা কাউকেই চিনতে পারেননি, সিটের হাতে তুলে দেওয়া হল আনিসের মোবাইল

ইন্ডিয়া নিউজ বাংলা

Anish Khan Murder

হাওড়া : হাওড়ার আমতার ছাত্রনেতা আনিস খানকে খুনের সঙ্গে যুক্ত সন্দেহে অভিযুক্তদের শনাক্ত করতে পারলেন না আনিশ খানের বাবা সালেম খান। আজ উলুবেড়িয়া সংশোধনাগারে অভিযুক্তদের শনাক্ত করতে টি আই প্যারেড করানো হয়। সেই টি আই প্যারেডে গ্রেফতার হওয়া আমতা থানার দুই পুলিশ কর্মীকে আনা হয়। উলুবেড়িয়া জেলে প্রায় আড়াই ঘণ্টা ধরে চলেছে অভিযুক্তদের শনাক্তকরণ প্রক্রিয়া। কিন্তু আনিশের বাবা কাউকেই চিনতে পারেননি।

aaaa

কলকাতা হাই কোর্টও আনিসের রহস্য-মৃত্যুর মামলা স্বতঃপ্রণোদিত ভাবে গ্রহণ করে বৃহস্পতিবার টিআই প্যারেডের নির্দেশ দিয়েছে। সেই মতোই শুক্রবার সিট-এর সদস্যদের সঙ্গে উলুবেড়িয়া জেলে গিয়েছিলেন সালেম। একই সঙ্গে আদালতের নির্দেশ মতো সেখানেই সিট এর সদস্যদের হাতে আনিসের ফোনটি তুলে দেন। এই ফোন হায়দরাবাদে পাঠানো হবে। সেখানে সেন্ট্রাল ফরেন্সিক ল্যাবরেটরিতে ওই মোবাইলটির পরীক্ষা করা হবে। মোবাইল পরীক্ষার সময় উপস্থিত থাকবেন ন্যাশনাল ইনফর্মেটিক সেন্টারের এক জন প্রতিনিধি।

এদিকে আজ আনিশ খানের বাড়িতে যান বাম নেতারা। বিমান বসু, সূর্যকান্ত মিশ্ররা দেখা করেন আনিশ খানের বাবার সঙ্গে। বিমান বসু বলেন ‘‘আসল মাথাদের ধরে নিয়ে আসুন, তবে না চিনতে পারবে! আসল মাথারা কোথায়? তাঁদের তো ধরতে হবে। এটাই তো পরিবারের বক্তব্য।’’ বিমান-সূর্যকান্তেরা বেরিয়ে গেলে ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকিও আসেন আনিসের বাড়িতে। তিনিও সালেম ও আনিসের দাদা সাবির খানের সঙ্গে কথা বলেন।

Anish Khan Murder

আর ও পড়ুন  Ukraine-Russia conflict: যুদ্ধ বিধ্বস্ত ইউক্রেনে বাঙ্কারে লুকিয়ে রয়েছেন গাইঘাটার তন্ময়, খাবার জল অমিল, খাবার নেই, মুখে শুধু লজেন্স

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular