Tuesday, October 4, 2022
HomeCrimeAnubrata Mondal in hospital, avoids CBI সিবিআই হাজিরা এড়িয়ে হাসপাতালে অনুব্রত

Anubrata Mondal in hospital, avoids CBI সিবিআই হাজিরা এড়িয়ে হাসপাতালে অনুব্রত

রনিক দত্ত, ইন্ডিয়া নিউজ বাংলা, কলকাতা : Anubrata Mondal in hospital, avoids CBI অনুব্রত মণ্ডল বুধবার সকালে সিবিআই দফতরে হাজিরা দিলেন না।  সকালবেলা নিউটাউনের ফ্ল্যাট থেকে বেরিয়ে মনে করা হয়েছিল তিনি সিবিআই দফতরে  যাবেন। কিন্তু সেদিকে না গিয়ে তিনি সরাসরি চলে যান এসএসকেএম হাসপাতালে। সেখানে তিনি সরাসরি ঢুকে যান উডবার্ন ব্লকে। সেখানে সূত্র থেকে জানা যাচ্ছে তার চিকিৎসা চলছে। তার বুক ও পেটে অসুস্থতা রয়েছে এবং সে বিষয়ে তারা পরে মেডিক্যাল বুলেটিনে জানাবেন।

সকাল থেকেই অবশ্য নিজাম প্লেসে কড়া নিরাপত্তা ব্যবস্থা ছিল সিবিআই দফতরে। এগারোটায় পৌঁছানোর কথা ছিল অনুব্রতর। পৌঁছে যান সিবিআই আধিকারিকরাও। তারা অপেক্ষায় ছিলেন অনুব্রত মণ্ডল কখন আসবেন। কিন্তু সেই জল্পনায় জল ঢেলে অনুব্রত মণ্ডল সরাসরি ঢুকে যান এসএসকেএম হাসপাতালে।

এর আগে মঙ্গলবার বীরভূম থেকে কলকাতায় এসেছেন অনুব্রত মণ্ডল। মনে করা হচ্ছিল বুধবার তিনি সিবিআই দফতরে হাজিরা দিতে পারেন। গরুপাচার কাণ্ডে একাধিকবার তাঁকে তলব করেছে সিবিআই। কিন্তু প্রতিবারই অসুস্থতা দেখিয়ে হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি। এই নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন তিনি। কিন্তু তাতেও রক্ষাকবচ পাননি তিনি।  এবার সিবিআই হাজিরা না দিয়ে কড়া পদক্ষেপ হতে পারে তাঁর বিরুদ্ধে আগেই জানিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

 

কলকাতায় আসার পর তিনি ওঠেন নিউটাউনের ফ্ল্যাটে। হঠাৎ করে অনুব্রত মণ্ডলের কলকাতা সফর ঘিরে মঙ্গলবার থেকেই জল্পনা চলছিল।   সিবিআই হাজিরা দিতেই অনুব্রত মণ্ডল কলকাতায় এসেছেন জল্পনা ছিল। অনেকের আবার দাবি চিকিৎসার জন্য তিনি কলকাতায় এসেছেন। এই নিয়ে টানাপোড়েন ছিল।

সকালে নিজের বাড়ি থেকে বেরোন অনুব্রত মণ্ডল

বগটুই হত্যাকাণ্ডের পর থেকে চাপে রয়েছেন তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। বারবার এই ঘটনায় তাঁর নাম জড়িয়ে পড়ছে। অনুব্রত মণ্ডের মদতেই নাকি এই ঘটনা ঘটেছে । বিজেপির প্রতিনিধিদল বগটুই পরিদর্শন করে সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে যে ফ্যাক্ট ফাইন্ডিং রিপোর্ট জমা দিয়েছে তাতে অনুব্রত মণ্ডলের নাম রয়েছে। বীরভূমের তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের গ্রেফতার করার দাবি জানিয়েছেন তাঁরা। এই ঘটনায় মৃৃত নাজমা বিবির স্বামীও অনুব্রত মণ্ডলের নাম করেছেন। তিনি বলেছেন ভাগের টাকা নিয়ে গণ্ডগোলের জেরেই এই ঘটনা ঘটেছিল। সেই টাকার ভাগ অনুব্রত মণ্ডলের কাছেও যেত। এই ঘটনায় অন্যতম অভিযুক্ত আনারুল হোসেনও অনুব্রত মণ্ডলের নাম করেছিলেন। ভাদু শেখের খুনের ঘটনায় অনুব্রত মণ্ডলও জড়িয়ে রয়েছেন বলে দাবি করেছিলেন তৃণমূল কংগ্রেস ব্লক সভাপতি।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular