Saturday, January 28, 2023
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাArrested in Gold Robbery Case দাগি আসামীদের ধরতে এসে সোনারপুরে আক্রান্ত...

Arrested in Gold Robbery Case দাগি আসামীদের ধরতে এসে সোনারপুরে আক্রান্ত উত্তরপ্রদেশের পুলিশ

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা : Arrested in Gold Robbery Case সোনারপুরে আসামী ধরতে এসে আক্রান্ত উত্তরপ্রদেশের পুলিশ। হামলা চালানো হয় ঘটনাস্থলে থাকা সোনারপুর থানার পুলিশকর্মীদের উপরেও। ঘটনায় আহত বেশ কয়েকজন পুলিশকর্মী।

২০২১ সালের ১৭ জুলাই কমলানগর পুলিশ স্টেশন এলাকায় সোনা বন্ধক রেখে লোন প্রদানকারী সংস্থার অফিস থেকে ১৯ কেজি সোনা লুটের সাথে যুক্ত ছিল দুই ভাই নরেন্দ্র যাদব ও অরুণ যাদব। ঘটনার পর থেকে পলাতক ছিল তারা। মাস চারেক আগে রাজপুর সোনারপুর পুরসভার ২১ নম্বর ওয়ার্ডে বাড়ি ভাড়া নেয় তারা। তাদের সাথেই থাকত তাদের মা রাজকুমারী যাদব (৬৫)।

S24 1 4

সোনারপুর থানার পুলিশকে নিয়ে উত্তরপ্রদেশ পুলিশ অভিযুক্তদের ধরতে গেলে তাদের উপর হামলা চালানো হয়। ধৃতদের নামে উত্তরপ্রদেশের বিভিন্ন থানায় ৩০টির মতো লুট, খুন, গুলি চালানোর মামলা আছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। এদের কাছ থেকে সাড়ে তিনকেজি সোনা উদ্ধার করেছে পুলিশ। এদের আজ বারুইপুর আদালতে পেশ করা হলে ধৃতদের তিনদিনের ট্রানজিট রিমান্ডের নির্দেশ দেয় বারুইপুর আদালত।

Arrested in Gold Robbery Case

আরও পড়ুন : Ukraine-Russia conflict: যুদ্ধ বিধ্বস্ত ইউক্রেনে বাঙ্কারে লুকিয়ে রয়েছেন গাইঘাটার তন্ময়, খাবার জল অমিল, খাবার নেই, মুখে শুধু লজেন্স

আরও পড়ুন : BJP expose former administrator প্রাক্তন পুরো প্রশাসকের বিরুদ্ধে ৬০লক্ষ আত্মসাৎ করার প্রমাণ দিলেন বিজেপির জেলা সম্পাদক

———–
Published by Subhasish Mandal  

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular