Tuesday, October 4, 2022
HomeMunicipal PollsAsansol municipal polls আসানসোলে জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী জয়ী, তবুও মুখ থুবড়ে...

Asansol municipal polls আসানসোলে জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী জয়ী, তবুও মুখ থুবড়ে পড়ল বিজেপি

Asansol municipal polls আসানসোলে জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী জয়ী, তবুও মুখ থুবড়ে পড়ল বিজেপি

ইন্ডিয়া নিউজ বাংলা, আসানসোল: পুরনিগমের ভোটেও ব্যর্থতাই সঙ্গী হল বিজেপি-র৷ ১০৬টির মধ্যে মাত্র ছ’টি আসনে জিতল বিজেপি৷ তবে চমক এখানেও ছিল। বিজেপি-র জয়ী প্রার্থীদের মধ্যে রয়েছেন তৃণমূল ছেড়ে বিজেপি-তে যাওয়া জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী চৈতালী তিওয়ারি৷ এই লড়াইকে অনেকেই সম্মানের লড়াই হিসেবে ধরেছিলেন। কারণ যে কারণ তার দল বদল করে অন্য দলে চলে যাওয়া।

আসানসোল পুরভোটে, ২৭ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী ছিলেন জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী চৈতালী তিওয়ারি৷ জিতেন্দ্র তিওয়ারি তাঁর ইলেকশন এজেন্ট ছিলেন৷ নির্বাচনের দিন একাধিকবার তৃণমূলের কর্মী সমর্থকদের সঙ্গে বচসায় জড়ান জিতেন্দ্র৷ পুলিশ প্রশাসনের সামনেই তাঁকে হুমকি দিতেও শোনা যায়৷ শেষ পর্যন্ত অবশ্য সম্মানের লড়াইয়ে জিতলেন জিতেন্দ্রই৷ জয়ের পর স্বামীর প্রশংসা শোনা গেল চৈতালি তিওয়ারির গলায়।

jitendra tiwari

জিতেন্দ্র তিওয়ারি, বিতর্কিতভাবে ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে বিজেপি-তে যোগ দিয়েছিলেন ৷  যদিও পাণ্ডেবশ্বর থেকে ভোটে লড়েও হেরে যান তিনি৷ ফলে এবারের পুরভোটে নিজের স্ত্রীকে জিতিয়ে আনা জিতেন্দ্রর কাছে ছিল সম্মানের লড়াই৷ জিতেন্দ্র তিওয়ারি জিতলেও নিজেদের শক্ত ঘাঁটি আসানসোলেও মুখ থুবড়ে পড়েছে বিজেপি৷

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular